Home সারাদেশ রাজশাহীতে র‌্যাবের অভিযানে ফেন্সিডিল ও হেরোইনসহ আটক ২

রাজশাহীতে র‌্যাবের অভিযানে ফেন্সিডিল ও হেরোইনসহ আটক ২

46

পাভেল ইসলাম মিমুল রাজশাহী অফিস :
রাজশাহী র‌্যাব-৫ এর সদস্যরা অভিযান চালিয়ে হেরোইন, ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। বুধবার রাত ৭টার দিকে গোদাগাড়ী পৌরসভার সারাংপুর ও চারঘাট এলাকা থেকে হেরোইন ও ফেন্সিডিল উদ্ধার ও মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক ব্যবসায়ীর আব্দুল্লাহ (৩০) ও নাটোর কুড়িয়াপাড়া এলাকার আকাশ হাসান (২১)। আব্দুল্লাহ গোদাগাড়ী উপজেলার সুলতানগঞ্জ জাহানাবাদ মলেপাড়ার শীষ মোহাম্মদের ছেলে।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়,রাজশাহী র‌্যাব-৫ এর মোল্লাপাড়া ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে গোদাগাড়ী পৌরসভার সারাংপুর এলাকা এক মাদক ব্যবসায়ী হেরোইন বিক্রির জন্য অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের ওই দল ঘটনাস্থলে পৌছে সন্দেহভাজন হিসাবে আব্দুল্লাহকে গ্রেফতার করে।

পরে তার কাছে তল্লাশী চালিয়ে তিনশগ্রাম হেরোইন উদ্ধার হয়।আব্দুল্লাহর বিরুদ্ধে ইতোমধ্যে মাদক মামলায় চিরাধীন রয়েছেন। আব্দুল্লাহকে গোদাগাড়ী থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এদিকে রাত ১০টার দিকে চারঘাট থানাধীন জয়পুর নামক এলাকায় অভিযান চালায় র‌্যাব। এসময় ৩১৫ বোতল ফেন্সিডিলসহ আকাশ হাসানকে গ্রেফতার করা হয়। আকাশকে চারঘাট থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দেয়া হয়েছে।