Home Uncategorized রাজশাহীতে ডিমের পিকআপ ভ্যান থেকে দেড় মণ গাঁজাসহ আটক ২

রাজশাহীতে ডিমের পিকআপ ভ্যান থেকে দেড় মণ গাঁজাসহ আটক ২

22

মো.পাভেল ইসলাম মিমুল রাজশাহী অফিস :রাজশাহীর কাটাখালিতে ডিমের পিকাআপ ভ্যানে দেড় মণ গাঁজাসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। পিকআপে করে গাঁজা বহনের সময় তাদের গ্রেফতার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের রাজশাহীর একটি দল বুধবার ভোর সাড়ে ৫টার দিকে কাটাখালিতে রাজশাহী জুটমিলের সামনে থেকে তাদের গ্রেফতার করে।

গ্রেফতার দুইজন হলো,কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার বলদিটারী মাস্টারপাড়া গ্রামের আবু হোসেন (৩২) ও আহসান হাবিব (১৮)। তাদের পিকআপ থেকে ৬০ কেজি গাঁজা জব্দ করা হয়।

রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক (ডিডি) জিললুর রহমান জানান,গোপন সংবাদের ভিত্তিতে তাদের একটি দল আগে থেকে কাটাখালী এলাকার সোহেল রানার চায়ের দোকানের সামনে অবস্থান নেয়। ভোর সাড়ে ৫টার দিকে ডিম বহনকারী একটি পিকআপ ভ্যান এলে সেটি থামানোর পর তাতে তল্লাশি চালানো হয়।

এসময় দেখা যায় ওপরে সুকৌশলে ডিমের খাঁচা সাজানো রয়েছে। আর তাতে ডিমও রাখা আছে। তবে নিচে প্লাস্টিকের প্যাকেট করে রাখা আছে বিপুল পরিমাণ গাঁজা। মোট ৯শ’টি ডিমের নিচে লুকিয়ে রাখা ছিল ৬০ কেজি গাঁজা।

ওই কর্মকর্তা জানান,এ ঘটনায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। রোজ তল্লাশির সময় খাদ্য পণ্য বহনকারী গাড়িগুলোকে আইন-শৃঙ্খলাবাহিনী সাধারণত খুব দ্রুতই ছেড়ে দেয়। তাই মাদক ব্যবসায়ীরা এই সুযোগটি কাজে লাগানোর অপচেষ্টা করছেন বলেও উল্লেখ করেন ওই কমকর্তা।