Home রাজনীতি যেকোন মূল্যে ১০ ডিসেম্বরের গণসমাবেশকে মহাসমাবেশে রুপান্তরিত করা হবে: মজনু

যেকোন মূল্যে ১০ ডিসেম্বরের গণসমাবেশকে মহাসমাবেশে রুপান্তরিত করা হবে: মজনু

29

স্টাফ রিপোটার: চলমান আন্দোলনের কর্মসূচি হিসেবে আগামী ১০ ডিসেম্বরের ঢাকা বিভাগীয় গণসমাবেশকে স্মরণকালের বৃহৎ মহাসমাবেশে পরিণত করা হবে, বলেছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব রফিকুল আলম মজনু। তিনি বলেন, সকল জুলুম-নির্যাতন, হামলা-মামলা মোকাবেলা করেই বিএনপি’র নেতাকর্মীরা সমাবেশে যোগ দিবে।

তিনি আজ ২৯ অক্টোবর শনিবার ঢাকা মহানগর দক্ষিণের সবুজবাগ, খিলগাঁও, মতিঝিল ও শাহজাহানপুর থানা বিএনপি ও অঙ্গ সংগঠন সমূহের যৌথ কর্মীসভায় সভাপতির বক্তব্য রাখছিলেন। দলকে সুসংগঠিত করার লক্ষ্যে ঢাকা মহানগর দক্ষিণের ২৪টি থানা বিএনপি ও অঙ্গ সংগঠন সমূহকে নিয়ে এই যৌথ কর্মীসভা করার কর্মসূচি গ্রহণ করা হয়েছে। তারই অংশ হিসেবে আজ সবুজবাগ, খিলগাঁও, মতিঝিল ও শাহজাহানপুর থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের যৌথ কর্মীসভা অনুষ্ঠিত হয়। পর্যায়ক্রমে অন্যান্য থানা শাখাতেও কর্মীসভা অনুষ্ঠিত হবে।

কর্মীসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র জেষ্ঠ্য সদস্য জনতার মেয়র ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন, বিএনপি’র কেন্দ্রীয় নেতা হাবিবুর রশীদ হাবিব, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র যুগ্ম আহবায়ক ইউনুস মৃধা, মোশারফ হোসেন খোকন, হারুনুর রশীদ হারুন, এস কে সিকান্দার কাদির, যুবদল ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক গোলাম মাওলা শাহীন, সদস্য সচিব খন্দকার এনামুল হক, শ্রমিক দল ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব বদরুল আলম সবুজ, ছাত্রদল ঢাকা মহানগর পূর্ব এর আহবায়ক খালিদ হাসান জ্যাকি, সদস্য সচিব আল আমিন, স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি নেতা গোলাম হোসেন, জামিলুর রহমান নয়ন, ফজলে রুবাইয়াত পাপ্পু, খালিদ সাইফুল্লাহ রাজন সহ থানা এবং ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।