Home রাজনীতি যুবদল সভাপতি টুকুকে কারাগারে প্রেরণের প্রতিবাদে সাতক্ষীরায় বিক্ষোভ মিছিল

যুবদল সভাপতি টুকুকে কারাগারে প্রেরণের প্রতিবাদে সাতক্ষীরায় বিক্ষোভ মিছিল

8

সাতক্ষীরা প্রতিনিধি: জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রেীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুকে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলায় জামিন বাতিল করে কারাগারে প্রেরণের প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করা হয়। মঙ্গলবার (৩০ এপ্রিল) সকাল ১০টায় ৭টায় সাতক্ষীরা জেলা যুবদলের উদ্যোগে ইটাগাছা হাটের মোড় সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এক সংক্ষিপ্ত সমাবেশে শেষ হয়। বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশে সাতক্ষীরা জেলা যুবদলের প্রধান সমন্বয়ক আইনুল ইসলাম নান্টার সভাপতিত্বে বিক্ষোভ মিছিলে অংশ নেন সাতক্ষীরা জেলা যুবদলের সহ-সমন্বয়ক ফরিদ উদ্দিন, মোহাম্মদ আলিমুজ্জামান আলীম।
সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, সুলতান সালাউদ্দিন টুকুকে রাজপথে আন্দোলন সংগ্রামের মাধ্যমেই মুক্ত করে আনা হবে। তারেক রহমানের নেতৃত্বে যে গণতন্ত্র উত্তরণের আন্দোলন চলছে, সেই আনোলনের সারথিরাই এই সরকারের বন্দিশালা ভেঙে অচিরেই সবাইকে মুক্ত করবে।
এসময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের মহসিন আলম, শিবলুর রহমান শিবলু, আসাদুজ্জামান খোকা, সাদ্দাম হোসেন, রুহুল আমিন পাড়, কৃষক দলের শামীম কবীর সুমন, আলী হোসেন, বি এম রাশেদ, মোহাম্মদ কুদ্দুস আলী, সোহেল রানা, মোঃ আনোয়ারুল ইসলাম, মোহাম্মদ আমিনুল ইসলাম, মোহাম্মদ আবু সাঈদ, মোহাম্মদ রওশন আলী, ছাত্র দলের মোহাম্মদ শরিফুল ইসলাম সজীব, মনজুর আলম মোরশেদ মিলন, মোঃ আবু রায়হান, ফারহান মাসুক সহ জেলা ও উপজেলা যুবদলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।