Home রাজনীতি যুবদল নেতা মোমেনের পরিবারের পাশে আফরোজা আব্বাস

যুবদল নেতা মোমেনের পরিবারের পাশে আফরোজা আব্বাস

495

স্টাফ রিপোটার: অবস্থান কর্মসূচি থেকে গ্রেপ্তার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার জিনজিরা ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক আবদুল মোমেনের পরিবারকে আর্থিক সহযোগিতা করেছেন জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস।

বৃহস্পতিবার বিকালে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে যুবদল নেতা মোমেনের জিনজিরার মান্দাইলের বাড়িতে গিয়ে তার স্ত্রী ও সন্তানদের খোঁজ-খবর নেন আফরোজা আব্বাস। এ সময় তার সাথে ছিলেন ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী, দক্ষিণ কেরানীগঞ্জ থাকা বিএনপির সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবুসহ স্থানীয় নেতাবৃন্দ।

অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী জানান, গত ২৯ জুলাই ধোলাইখালে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচিতে যখন আমাদের নেতা গয়েশ্বর চন্দ্র রায়ের ওপর পুলিশ যখন হামলা করে, তখন তাকে রক্ষার জন্য অনেক নেতাকর্মী এগিয়ে এসেছিলেন। তাদের সবাইকেই পুলিশ পিটিয়ে আহত করেছিল। তাদের মধ্যে যুবদল নেতা আবদুল মোমেনও ছিলেন। তাকে মারতে মারতে গায়ের বস্ত্র ছিড়ে ফেলেছিল পুলিশ। সে ভিডিও এখন সামাজিক যোগযোগ মাধ্যমসহ গণমাধ্যমেও প্রকাশ পেয়েছে। অনেকের সাথে সেদিন ধোলাইখাল থেকে গুরুতর আহত যুবদল নেতা মোমেনকেও গ্রেপ্তার করা হয়। আজ আমরা দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে তার পরিবারের খোঁজ-খবর নিয়েছি।

এ সময় তার পরিবারের কাছে আর্থিক দেওয়া হয়।