Home বাণিজ্য ও অর্থনীতি যাত্রাবাড়ি মোমেনবাগে আবহাম চাইনিজ রেস্টুরেন্ট উদ্বোধন

যাত্রাবাড়ি মোমেনবাগে আবহাম চাইনিজ রেস্টুরেন্ট উদ্বোধন

26

স্টাফ রিপোর্টার : দোয়া ও মিলাদ মাহফিলের মধ্যদিয়ে রাজধানীর যাত্রাবাড়ি থানাধীন কোনাপাড়া মোমেনবাগ চৌরাস্তায় আবহাম চাইনিজ রেস্টুরেন্ট উদ্বোধন করা হয়েছে।
সোমবার রাত ৭ টায় এই চাইনিজ রেস্টুরেন্ট উদ্ধোধন করেন ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম শরিফ।
এ সময় উপস্থিত ছিলেন ৬৫ নং ওয়ার্ড কাউন্সিলর শামসুদ্দিন আহমেদ সেন্টু, মাতুয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের নেতা ফারুক খান, মো: সোহেল খান ও ৬৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতা এনামুল ইসলাম এনাম, ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক
হাজী মোক্তার হোসেন, ৬৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতা হানিফ তালুকদার,৬৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতা মো: ফারুক হোসেনসহ আরো অনেকে।
এ সময় উপস্থিত ডেমরা ও যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগসহ সকল নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন প্রতিষ্ঠানের কর্নধার সফিকুল ইসলাম ও বাবুল শেখ বাবু।
এ সময় গোলাম সারোয়ার কবির বলেন, আজকে এই এলাকায় চাইনিজ রেস্টুরেন্ট উদ্ধোধন করলাম ভালো লেগেছে। আমি আশা করবো হোটেলের মানধরে রেখে আগামীতে সুনাম অর্জন করবে।
এফ এম শরিফুল ইসলাম শরিফ বলেন, আবহাম চাইনিজ রেস্টুরেন্ট উদ্ধোধন করলাম। আশা করছি হোটেলে আগত সকল ক্রেতাকে মানসম্মত খাবারের মধ্যদিয়ে সুনাম ধরে রাখতে সক্ষম হবে।