Home রাজনীতি যাত্রাবাড়িতে হরতাল বিরোধী মিছিল করেছে আওয়ামী লীগ

যাত্রাবাড়িতে হরতাল বিরোধী মিছিল করেছে আওয়ামী লীগ

71

স্টাফ রিপোর্টার: জ্বালানি তেলের বর্ধিত মূল্য প্রত্যাহারসহ নিত্যপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে বাম গণতান্ত্রিক জোটের অর্ধদিবস হরতালের প্রতিবাদে রাজধানী যাত্রাবাড়িতে মিছিল ও প্রতিবাদ – মূল সড়কের পাশে সর্তক অবস্থান নিয়েছে যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগ।

বৃহস্পতিবার সকাল ৮ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ মুন্নার নেতৃত্বে এ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন ৪৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন গেসু, সাধারণ সম্পাদক ও কাউন্সিল আবুল কালাম অনু, সহ- সভাপতি সাঈদ মিলন, যুগ্ম সাধারন সম্পাদক এম এ আর এস মহসীন, সাবেক ছাত্রনেতা মোজাফফর হোসেন, ৪৮ নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি আসমা বেগম আশা, বেবী আনোয়ার, আসমাউল হোসনা মুক্তা ৬৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতা শফিকুল ইসলাম শফিকসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও মহিলা লীগের নেতৃবৃন্দ।
হরতাল প্রতিরোধে ফাঁকা মাঠে অবস্থান নেয় যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ মুন্না বলেন, দলের নেতাকর্মীদের নিয়ে মিছিল-সমাবেশ করে আজকে জানান দিয়েছে। আমার এলাকায় কেউ কোনো ধরনের নাশকতা করলে চুল পরিমান ছাড় পাবে না।
তবে হরতালের সমর্থনে যাত্রাবাড়ি ও ডেমরায় কোনো মিছিল ও সমাবেশ হতে দেখা যায় নি। এদিন সকাল ৬ টা থেকে রাজধানীর প্রবেশধার ডেমরা সুলতানা কামাল সেতুসহ গুরুত্বপূর্ণ স্থানে কঠোর নিরাপত্তাসহ সর্তক অবস্থায় দায়িত্ব পালন করছেন ডেমরা থানার অফিসার ইনচার্জ শফিকুর রহমান। তিনি বলেন, আমার থানা এলাকায় যাতে কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি কিংবা সহিংসতা না ঘটে সেজন্য আমরা সর্তক অবস্থায় দায়িত্ব পালন করছি।