Home সারাদেশ মেয়র লিটনের আর্তমানবতার সেবায় শীতার্তদের মাঝে কাউন্সিলর পল্টুর শীতবস্ত্র বিতরণ

মেয়র লিটনের আর্তমানবতার সেবায় শীতার্তদের মাঝে কাউন্সিলর পল্টুর শীতবস্ত্র বিতরণ

29

মো.পাভেল ইসলাম মিমুল রাজশাহী: রাজশাহী সিটি কর্পোরেশনের ২৫নং ওয়ার্ডে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

আজ সোমবার (৯ জানুয়ারি) বিকেল ৫ টায় ২৫নং ওয়ার্ড কাউন্সিলর মো.তরিকুল আলম পল্টুর উদ্যোগে তার বাগান বাড়ির সামনে ১০০০ মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্ত মানুষের হাতে শীতবস্ত্র কম্বল তুলে দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আক্তার রেনী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। তাই আপনারা তার পাশে থাকবেন ও তার জন্য দোয়া করবেন।

এ ব্যাপারে কাউন্সিলর মো.তরিকুল আলম পল্টু বলেন, মানবিক বিবেচনায় মাননীয় মেয়র জননেতা এএইচএম খায়রুজ্জামান লিটন এর সহযোগিতায় প্রতিনিয়ত শীতার্তদের মাঝে মোটা কম্বল বিতরণ করা হচ্ছে।
যতদিন শীত থাকবে,ততদিন অব্যাহত ভাবে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হবে। আমি সব সময় ওয়ার্ডবাসীর পাশে ছিলাম,আছি এবং আগামীতে থাকবো।

তরিকুল আলম পল্টু আরও বলেন,শুধু লোক দেখানো নয়,সকল সচেতন বিত্তবানদের শীতার্ত মানুষের পাশে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন,বাংলাদেশ ছাএলীগ রাজশাহী মহানগর সহ সম্পাদক রিয়াদ আল মাহমুদ,২৫ নং ওয়ার্ড সচিব মো.শামসুল হক,অফিস সহকারী মো.আলমগীর, কম্পিউটার অপারেটর মো.মাহমুদ রহমান রুমন,মো. জাহিদুল হক সনেটসহ গন্যমান্য ব্যাক্তিবর্গ।