Home জাতীয় মানিকগঞ্জে শিশু আল-আমিন অপহরণ ও হত্যার রহস্য উদ্ঘাটিত

মানিকগঞ্জে শিশু আল-আমিন অপহরণ ও হত্যার রহস্য উদ্ঘাটিত

25

ডেস্ক রিপাের্ট: মানিকগঞ্জ জেলার সিংগাইর থানার বড়বাকা এলাকার বহুল আলোচিত শিশু শ্রেণীর ছাত্র আল-আমিন (০৭) হত্যার রহস্য উদ্ঘাটন, আসামী গ্রেফতার এবং ভিকটিমের ব্যবহৃত বাইসাইকেল উদ্ধার করেছে পিবিআই ।
পিবিআই মানিকগঞ্জ জানান, হত্যাকান্ডের সাথে প্রত্যক্ষভাবে জড়িত আসামী মোঃ হৃদয় হোসেন (১৯), মোঃ সাদ্দাম হোসেন (১৭), মোঃ নাজমুল হোসেন (১৬), উভয় আসামীদের জেলা মানিকগঞ্জ। ৩ সেপ্টেম্বর ভোর সোয় ৩ টায় জেলার সিংগাইর থানাধীন বেরুন্ডি গ্রাম হতে তাদের গ্রেফতার করা হয়।
মামালা সূত্রে জানাগেছে, গত ২৮ আগষ্ট খ্রিঃ সকাল অনুমান ৮.৩০ টা হতে ৯ ঘটিকার সময় শিশু পুত্র আল-আমিন (০৭) তার বাড়ির সামনে কাঁচা রাস্তার উপর বাইসাইকেল চালানোর জন্য বের হয়। আনুমানিক ০১ ঘন্টা পার হলেও আল-আমিন বাড়িতে ফিরে না আসায় তার মা খোঁজাখুজি শুরু করে। পরবর্তীতে বাড়ীর আশপাশে ও সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুজি করে আল-আমিনকে না পেয়ে পরের দিন ভিকটিম আল-আমিনের বাবা মোঃ শহিদুল ইসলাম সিংগাইর থানায় গিয়ে ছেলের নিখোঁজ সংক্রান্তে জিডি করেন যার নং-১৩১১, তাং-২৯/০৮/২০২১ খ্রিঃ। খোঁজাখুজির একপর্যায়ে গত ৩১ আগষ্ট সকাল অনুমান ১০ ঘটিকার সময় পরিবারের সদস্যসহ প্রতিবেশীরা আল-আমিনের সন্ধানে বেরুন্ডি গ্রামের চকে টেমা মিয়ার পরিত্যক্ত ভিটায় (কথিত সাপের ভিটায়) গিয়ে খোঁজাখুজি করাকালীন উক্ত ভিটার মাঝখানে বাঁশঝাড়ের মধ্যে ভিকটিমের পরিহিত গেঞ্জির অংশ বিশেষ, প্যান্ট ও মাছির আনাগোনা দেখতে পায়। অতঃপর উক্ত স্থানটিকে সন্দেহ হওয়ায় বাঁশ পাতা সরিয়ে মাটি খোড়া-খুড়ি অবস্থায় সাদা রংয়ের একটি প্লাষ্টিকের বস্তায় আল-আমিনের লাশ পাওয়া যায়।
পিবিআই মানিকগঞ্জ জেলার চৌকস টিম এ ঘটনার ছায়া তদন্ত শুরু করেন।
ছায়া তদন্তের হত্যাকান্ডের সহিত আটককৃতদের সম্পৃক্ততা পাওয়ায় সিংগাইর থানাধীন বেরুন্ডি গ্রাম হতে ৩ সেপ্টেম্বর গ্রেফতার করা হয়।