Home জাতীয় ভোলায় এক গৃহবধূর গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত লাশ উদ্ধার

ভোলায় এক গৃহবধূর গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত লাশ উদ্ধার

70

ভোলা প্রতিনিধিঃ ভোলা সদর উপজেলার বিলকিস বেগম (৩০) নামের এক গৃহবধূর গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
শনিবার (৩ জুলাই) বিকাল ৫ টার দিকে ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের ব্যারিষ্টার কাচারির গুচ্ছ গ্রাম এলাকায় থেকে এ লাশ উদ্ধার করা হয়।
নিহত বিলকিস বেগম ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের ব্যারিষ্টার কাচারির গুচ্ছ গ্রাম এলাকায় দিনমজুর জসিমের স্ত্রী ও একই গ্রামের মানিক বেপারির কন্যা। সে দুই পুত্র সন্তানের জননী।
নিহতের স্বজনদের দাবি বিলকিসের প্রথম পুত্র সন্তান হওয়ার পর থেকেই তাঁর উপর অমানবিক নির্যাতন চালাতো স্বামী জসিম। যা নিয়ে স্থানীয় পর্যায়ে একাধিকবার সালিসি ˆবঠকে বসা হয়েছে। মেয়ের সুখের কথা চিন্তা করে পরিবার একাধিকবার যৌতুক দিয়েছিল। তবুও বন্ধ হয়নি স্বামী জসিমের নির্যাতন।
শুক্রবার রাতেও তাকে নির্যাতন করে জসিম। সেই নির্যাতন সইতে না পেরে শনিবার জসিম কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বেড়িয়ে গেলে গলায় ফাঁস দিয়ে আতśহত্যা করে বিলকিস বেগম।
ভোলা ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মোঃ আনিসুর রহমান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।