Home রাজনীতি ভোটকেন্দ্র থেকে পোলিং এজেন্টদের বের করে দিতে পারে, আশঙ্কা হাজী মিলনের

ভোটকেন্দ্র থেকে পোলিং এজেন্টদের বের করে দিতে পারে, আশঙ্কা হাজী মিলনের

20

স্টাফ রিপোটার: ঢাকা ৭ আসনের জাপা মনোনীত প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন অভিযোগ করে বলেছেন, সরকারদলীয় প্রার্থীর ইন্ধনে তার কর্মীরা লাঙ্গলের সমর্থকদের বিভিন্ন ধরণের হুমকি-ধমকি দিচ্ছেন। তারা লাঙ্গলের পক্ষে ভোটার স্লিপ বিতরণ করতে দিচ্ছে না। তিনি বলেন, আমার শঙ্কা নির্বাচনের দিন লাঙ্গলের সকল এজেন্টদের ভোটকেন্দ্র বের করে দিবে। ইতিমধ্যে এ ধরনের হুমকি দেওয়া হচ্ছে।

সোমবার বিকালে পুরান ঢাকার লালবাগ রোড এক নির্বাচনী সভায় তিনি এসব অভিযোগ করেন। এরআগে হাজী মিলন দিনব্যাপী নয়াবাজার টিন পট্টি, বংশাল, নাজিরা বাজার, উর্দু রোড, আবুল হাসনাত রোড, আগামসী লেন, আগা সাদেক রোড, নাজিম উদ্দীন রোড, চকবাজার এবং লালবাগ কেল্লা এলাকায় লাঙ্গল মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করেন।

হাজী মিলন বলেন, এত্র এলাকায় লাঙলের পক্ষে জোয়ার ওঠেছে। যেখানে গণসংযোগ করতে গিয়েছি ভোটাররা সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কা ব্যক্ত করেছেন। পুরান ঢাকাবাসী কোনো সন্ত্রাসীদের ভোট দিবে না। নির্বাচন কমিশনকে একাধিকবার অভিযোগ করলেও কর্ণপাত করছে না।

গণসংযোগকালে গণসংযোগ ও লিফলেট বিতরণকালে হাজী মিলনের সাথে জাতীয় যুব সংহতির ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক দ্বীন ইসলাম, ঢাকা মহানগর জাপা নেতা আফতাব গনি, মঞ্জুরুল ইসলাম মঞ্জু, হুমায়ুন কবির কালা, কামাল হোসেন, কাজী জিয়াউদ্দিন জিয়া, কামাল হোসেন, হাজী মিলনের দুই পুত্র রাকিব উদ্দিন আবির, সাকিব উদ্দিন সিফানসহ স্থানীয় জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।