আন্তর্জাতিক ডেস্ক: ভারতের ওড়িশায় ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েছে কলকাতার হাওড়া-চেন্নাইগামী ট্রেন করমণ্ডল এক্সপ্রেস। শুক্রবার শালিমার স্টেশন থেকে ট্রেনটি ছেড়ে আসার সময় এই দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে উদ্ধারকারীরা কাজ করছেন। এই দুর্ঘটনায় বহু হতাহতের শঙ্কা রয়েছে। খবর আমাদের সময়.কম

প্রত্যক্ষদর্শী ও আহত যাত্রীদের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, শুক্রবার স্থানীয় সময় রাত ৭ টা ২০ মিনিটে বালেশ্বর জেলার বাহাঙ্গা বাজার স্টেশন এলাকায় ঘটে এই দুর্ঘটনা।

প্রাথমিকভাবে জানা গিয়েছে, ট্রেনটির একাধিক বগি লাইনচ্যুত হয়েছে। ধারণা করা হচ্ছে অন্তত ৫০ জনের মৃত্যু হয়েছে। এছাড়া আহত অন্তত তিন শতাধিক যাত্রীকে বালেশ্বরের হাসপাতালে ভর্তি করানো হয়েছে।
পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, শুক্রবার স্থানীয় সময় দুপুর ৩টা ১৫ মিনিটের দিকে কলকাতার শালিমার স্টেশন থেকে তামিলনাড়ু রাজ্যের রাজধানী চেন্নাইয়ের উদ্দেশে কলকাতার শালিমার স্টেশন থেকে ছেড়ে যায় ১২৮৪১ আপ করমণ্ডল এক্সপ্রেস। তারপর পশ্চিম মেদিনীপুর জেলা পার হয়ে সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ ট্রেনটি পৌঁছায় বালেশ্বরে। তার আরও এক ঘণ্টা ২০ মিনিট পর বাহাঙ্গা বাজারের কাছে দুর্ঘটনার কবলে পড়ে ২৩ কামরার ট্রেনটি।