Home সারাদেশ বাসের ধাক্কায় বাইকে আগুন, প্রাণে বাঁচলেন চালক

বাসের ধাক্কায় বাইকে আগুন, প্রাণে বাঁচলেন চালক

39

মো.পাভেল ইসলাম রাজশাহী: রাজশাহীতে বাসচাপায় একটি মোটরসাইকেলে আগুন লেগে গেছে। এতে মোটরসাইকেলটি পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার বেলা ১১টার দিকে নগরীর শিরোইল এলাকায় শুভ পেট্রল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় অল্পের জন্য প্রাণে বেঁচেছেন মোটরসাইকেল চালক রানাউল ইসলাম (৪৫)। তিনি নগরীর পদ্মা আবাসিক হজের মোড় এলাকার বাসিন্দা। বাসের ধাক্কায় রানাউল পায়ে এবং কোমরে গুরুতর আঘাত পেয়েছেন। দুর্ঘটনার পর স্থানীয়রা তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রানাউল ইসলাম বাইক নিয়ে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দিলে রানাউল লাফ দিয়ে রাস্তার পাশে চলে যান। আর বাইকটিকে টেনে কিছুটা সামনে নিয়ে যায় যাত্রীবাহী বাস। এতে বাইকে আগুন লেগে যায়।

বাইকটি পুড়ে যাবার পর ফায়ার সার্ভিসের কর্মীরা এসে বাইকের আগুন নেভান এবং বাইকটি রাস্তা থেকে সরান। এর আগে স্থানীয়রা আহত ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যান।

দায়িত্বে নিয়োজিত ট্রাফিক সার্জেন্ট হাফিজ বলেন, আহত মোটরসাইকেল চালক রানাউল ইসলাম বাজার করে রাস্তার ক্রসিং দিয়ে টার্নিং করছিলেন এই নগরীর শুভ পেট্রোল পাম্পের সামনের সড়কে দিনাজপুর থেকে ছেড়ে আসা রাজশাহীগামী একটি যাত্রীবাহি বাস পেছন থেকে মোটরসাইকেলটিকে টেনে ছেঁচড়ে নিয়ে গেলে আগুন ধরে যায়। এই সময় মোটরসাইকেল চালক পড়ে গিয়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা মোটারসাইকেল চালককে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।পরে খবর পেয়ে দমকল বাহিনীর একটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে মোটরসাইকেলের আগুন নেভাতে সক্ষম হয়।

নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, এ ঘটনায় ভুক্তভোগী ব্যক্তি মামলা করলে তা নেওয়া হবে। এরপর এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।