Home সারাদেশ বানারীপাড়ার ইউএনও ফাতিমা আজরিন তন্বীর শুদ্ধাচার পুরস্কার অর্জন

বানারীপাড়ার ইউএনও ফাতিমা আজরিন তন্বীর শুদ্ধাচার পুরস্কার অর্জন

24

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি॥ ‘সোনার বাংলা গড়ার প্রত্যয়: জাতীয় শুদ্ধাচার কৌশল’ এর আওতায় উপজেলা পর্যায়ে বরিশালের বানারীপাড়া উপজেলা নির্বাহী অফিসার ফাতিমা আজরিন তন্বী শুদ্ধাচার পুরস্কার ২০২২-২৩ অর্জন করেছেন। ৯ জুলাই রোববার দুপুর ১২টায় বরিশাল জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন তার কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে বানারীপাড়া উপজেলা নির্বাহী অফিসার ফাতিমা আজরিন তন্বীর হাতে শুদ্ধাচার পুরুস্কার হিসেবে সম্মাননা স্মারক (ক্রেষ্ট) ও সনদপত্র তুলে দেন। এছাড়াও তাকে তার এক মাসের বেসিক (মুল) বেতনের সমপরিমাণ অর্থ পুরস্কৃত করা হয়।
এসময় বরিশাল স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক গৌতম বাড়ৈ, অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) সোহেল মারুফ ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রুম্পা সিকদারসহ বরিশালের অন্যান্য উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তাবৃন্দ,জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার,সহকারী কমিশনার (ভূমি) বৃন্দ,সহকারী কমিশনারবৃন্দ, জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও একই অনুষ্ঠানে বরিশাল স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক গৌতম বাড়ৈ ও জেলা এবং উপজেলা প্রশাসনের তিন কর্মচারীকে শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়।
এদিকে কতর্ব্যপরায়ন ও ন্যায়নিষ্ঠাবান বানারীপাড়া উপজেলা নির্বাহী অফিসার ফাতিমা আজরিন তন্বী শুদ্ধাচার পুরস্কার-২০২২-২৩ অর্জন করায় বানারীপাড়া প্রেসক্লাব ও উপজেলা অফিসার্স ক্লাবসহ বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ তাকে উষ্ণ অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।