Home সারাদেশ বাগাতিপাড়ায় ওয়ার্কার্স পার্টির জরুরী সভা অনুষ্ঠিত

বাগাতিপাড়ায় ওয়ার্কার্স পার্টির জরুরী সভা অনুষ্ঠিত

81

তিতাস,বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির উপজেলা শাখা কমিটির জরুরী সভা অনুষ্ঠিত । বুধবার বিকেল ৪ টায় উপজেলার নূরপুর মালঞ্চি উচ্চ বিদ্যালয়ে থানা কমিটির আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি, বাগাতিপাড়া উপজেলা শাখার সভাপতি কমরেড আজিজুর রহমান এর সভাপতিত্ত্বে জরুরী সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শাখার সাধারন সম্পাদক কমরেড আব্দুল করিম এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির নাটোর জেলা শাখার সভাপতি কমরেড ইব্রাহীম খলিল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক ফেডারেশন নাটোর জেলা শাখার সভাপতি কমরেড আব্দুর রব।

আরো বক্তব্য রাখেন জাতিয় কৃষক সমিতি, বাগাতিপাড়া উপজেলা শাখার সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কমরেড আব্দুল হাদী, বাংলাদেশ যুবমৈত্রী বাগাতিপাড়া উপজেলা শাখার সভাপতি কমরেড মশিউর রহমান, সাধারণ সম্পাদক কমরেড আয়নাল হক, বাংলাদেশ যুবমৈত্রী,লালপুর থানা শাখার সভাপতি কমরেড আব্দুস সামাদ, কমরেড মশিউর রহমান মানিক প্রমুখ।

সভায় বক্তারা বর্তমান বাংলাদেশের এই সংকটময় অবস্থাসহ জ্বালানী তেলের মূল্য বৃদ্ধি, সার কীটনাশকের মূল্যের উর্দ্ধগতি, সাধারন দ্রব্যমূল্যের লাগাম ছাড়া মূল্যবৃদ্ধির বিরুদ্ধে রাজপথে থেকে লড়াই সংগ্রাম চালিয়ে যাবার জন্য বক্তব্য রাখেন। এছাড়াও সভায় রাজনৈতিক,সাংগঠনিক আলোচনা সহ আগামী ১৭ই আগষ্ট সন্ত্রাস বিরোধী দিবস পালনের জন্য বক্তব্য রাখেন।