Home সারাদেশ বরিশাল-২ আসনের এমপি শাহে আলমের মা রিজিয়া বেগমের ইন্তেকাল

বরিশাল-২ আসনের এমপি শাহে আলমের মা রিজিয়া বেগমের ইন্তেকাল

52

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি॥ বরিশাল-২ (বানারীপাড়া-উজিরপুর) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলমের মা রিজিয়া বেগম (৮৫) ১৭ ডিসেম্বর শনিবার ভোর সাড়ে ৪টায় বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় ইন্তেকাল করেন ( ইন্না…….রাজিউন)। তিনি দীর্ঘ দিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ৩ ছেলে,৫ মেয়ে ও নাতি-নাতনীসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। শনিবার বাদ জোহর বানারীপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে বানারীপাড়া পৌর শহরের ৪ নম্বর ওয়ার্ডে বাড়ির আঙিনায় পারিবারিক কবরস্থানে স্বামী ও মেজ ছেলের কবরের পাশে তাকে চির নিন্দ্রায় শায়িত করা হয়।
এসময় মন্ত্রী পদ মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহবায়ক ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি,সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট তালুকদার মো.ইউনুস,কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান খান,পুলিশ হেড কোয়ার্টারের ডিআইজি মো. মাসুদুর রহমান.বরিশাল জেলা প্রশাসক জাহাঙ্গির হোসেন জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম বিপিএম,কৃষক লীগের কেন্দ্রীয় সদস্য সেরনিয়াবাত মঈন উদ্দিন আব্দুল্লাহ, বানারীপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ গোলাম ফারুক, উপজেলা নির্বাহী অফিসার ফাতিমা আজরিন তন্বী,বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান কাজী এমদাদুল হক দুলাল,স্বরূপকাঠি উপজেলা চেয়ারম্যান হাজী আ.হক,বানারীপাড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ মঞ্জু মোল্লা,গৌরনদী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারিছুর রহমান, বানারীপাড়া থানার ওসি এসএম মাসুদ আলম চৌধুরী,ইন্সপেক্টর ( তদন্ত) মমিন উদ্দিন,আগৈলঝাড়া থানার ওসি গোলাম ছরোয়ার, উজিরপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) জাফর আহম্মেদ. বানারীপাড়া উপজেলা প্রকৌশলী হুমায়ুন কবির,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইঞ্জিনিয়ার মহসিন-উল-হাসান,উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম জামাল হোসেন,সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গিয়াস উদ্দিন,স্বরূপকাঠি উপজেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল আহসান,সাবেক সভাপতি আ. হামিদ,সাবেক সাধারণ সম্পাদক এসএম ফুয়াদ,পৌরসভার মেয়র গোলাম কবির,বরিশাল কলেজের সাবেক ভিপি রফিকুল ইসলাম শাহিন,বরিশাল শেবাচিম হাসপাতালের র্সাজারী বিভাগের প্রধান ডা. জহিরুল হক মানিক,বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খিজির সরদার ও আক্তার হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা,যুগ্ম সম্পাদক সুব্রত লাল কুন্ডু,অধ্যাপক জাকির হোসেন ও অধ্যাপক আশরাফুল হাসান সুমন,সাবেক যুগ্ম সম্পাদক এটিএম মোস্তফা সরদার,সাংগঠনিক সম্পাদক মামুন-উর-রশিদ স্বপন,জাকির হোসেন সরদার ও নুরুল হুদা, উপজেলা ওয়ার্র্কার্স পার্টির সভাপতি অধ্যাপক মন্টু লাল কুন্ডু,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম,উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মীর সহিদুল ইসলাম ও গোলাম মাহমুদ মাহবুব মাষ্টার ও রিয়াজ মৃধা,উপজেলা জাতীয় পার্টির সভাপতি মিজানুর রহমান চোকদার,পৌর বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান চোকদার,সাধারণ সম্পাদক আ.সালাম,বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,সহ-সভাপতি কাওসার হোসেন ও কে এম শফিকুল আলম জুয়েল,সাধারণ সম্পাদক সুজন মোল্লা,যুগ্ম সম্পাদক সজল চৌধুরী ও ফয়েজ আহম্মেদ শাওন,সাংগঠনিক সম্পাদক শফিক শাহিন,জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদ হোসেন,উজিরপুর প্রেসক্লাবের সভাপতি মহসিন মিঞা লিটন,সাবেক সভাপতি আ.রহিম সরদার প্রমুখ উপস্থিত ছিলেন।
এছাড়াও বরিশাল জেলা,বানারীপাড়া,উজিরপুর ও স্বরূপকাঠিসহ বিভিন্ন উপজেলার আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিক লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ নানা শ্রেণী পেশার মানুষ জানাজায় অংশ নেয়। এসময় বরিশাল জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে মরহুমার কফিনে পুষ্পার্ঘ অর্পণ করা হয়।
এদিকে এমপি শাহে আলমের মায়ের মৃত্যুতে বরিশাল-২ আসনের সাবেক সংসদ সদস্য মো. মনিরুল ইসলাম মনি,কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্য নির্বাহী সদস্য আনিসুর রহমান,সিনিয়র সাংবাদিক ও কলামিস্ট সোহেল সানি গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবদেনা জানিয়েছেন।