Home সারাদেশ বকশীগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

বকশীগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

60

সুমন আদিত্য,জামালপুর প্রতিনিধিঃ জামালপুরের বকশীগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে দাখিল মাদ্রাসার দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় ওই ছাত্রী বাদী হয়ে বকশীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, বকশিগঞ্জ ধানুয়া কামালপুর ইউনিয়নের খামার গেদরা গ্রামের এক কৃষকের মেয়ে ও যদুরচর দাখিল মাদ্রাসার দশম শ্রেণির ছাত্রীকে (১৮) একই ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের ফরিদ মিয়ার ছেলে সাইফুল ইসলাম (২৫) প্রেমের ফাঁদে ফেলে। এক পর্যায়ে সাইফুল ইসলাম ওই ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখান। গত ১ ডিসেম্বর রাতে বিয়ের কথা বলে ওই ছাত্রীর নিজ ঘরে যান সাইফুল ইসলাম এবং তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। এসময় ওই ছাত্রীর ডাকা-ডাকি ও চিৎকারে পরিবারের লোকজন এগিয়ে গেলে সাইফুল ইসলামকে হাতেনাতে আটক করেন। ঘটনাটি ধামাচাপা দিতে ওই রাতেই সাইফুল ইসলামের বাবা ফরিদ মিয়া ও তার মা খাইরুন নেছা তার ছেলের সঙ্গে ওই ছাত্রীর বিয়ে দেওয়ার আশ্বাস দিয়ে সাইফুল ইসলামকে নিয়ে যান।

এরপর থেকেই সাইফুল ইসলাম লাপাত্তা হয়ে যায়। বিয়ের প্রলোভনে ধর্ষণের ঘটনায় ওই মাদ্রাসা ছাত্রী সাইফুল ইসলামকে আসামী করে ৩ ডিসেম্বর (রোববার) বিকালে বকশীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

বকশীগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খাঁন জানান, মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। আসামীকে দ্রুত গ্রেপ্তার করতে অভিযান চালানো হচ্ছে।