Home সাহিত্য ও বিনোদন প্রেমের গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘অবুঝ মন আমার’

প্রেমের গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘অবুঝ মন আমার’

44

ডেস্ক রিপোর্ট: চলচ্চিত্র পরিচালক হারুন অর রশীদ নির্মাণ করছে নতুন সিনেমা ‘অবুঝ মন আমার’। এই ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন একেবারেই নতুন মুখ। শুক্রবার (২ ডিসেম্বর) এ ছবির নতুন নায়িকা তাসনিয়া রহমানের সাথে চুক্তি হলো। সিনেমাটির নায়কসহ প্রায় বিভাগেই নতুন মুখ থাকবে। যেমন নতুন গীতিকার, সুরকার, কণ্ঠশিল্পী, সংগীত আয়োজক।”

রোমান্টিক প্রেমের গল্প নিয়ে পাহাড়ী পটভূমিতে সিনেমাটি নির্মাণ করা হচ্ছে। সিনেমাটি প্রযোজনা করছেন বড়ুয়া মনোজিত ধীমন। এটা তার বাংলা টকিজ এর ব্যানারে নির্মিত হচ্ছে। এর আগে পদ্মা পাড়ি সিনেমাটি প্রযোজনা করা হয়েছিল।

অবুঝ মন আমার সিনেমাটি নিয়ে প্রযোজক বলেন, আমাদের আস্থার জায়গা সিনেমাটির গল্প ও গান। যা দর্শকের ভালো লাগবে বলে আমরা বিশ্বাস করি। দর্শক এখন ভালো গল্প ও মেকিং চায় । কোনো স্টার চায় না। আর দর্শকের চাহিদা মাথায় রেখেই,সিনেমাটি নির্মিত হচ্ছে।”

সিনেমাটি নিয়ে পরিচালক হারুন জানান, পাহাড়ী পটভূমিতে খুব বেশি সিনেমা নির্মাণ হয় না। দীর্ঘদিন পর এ ধরনের গল্পে সিনেমা নির্মাণ হবে। রোমান্টিক গল্পের সিনেমা ‘অবুঝ মন আমার’ বর্তমান প্রজন্মের রুচি এবং ভাললাগার কথা মাথায় রেখেই নির্মাণ করছি।

ডিসেম্বরের ১৭ তারিখ থেকে রাঙামাটির মনোরম লোকেশনে একটানা ২০ দিন চলবে এই চলচ্চিত্রের আউটডোর শুটিং।