Home সারাদেশ প্রতিপক্ষের হামলায় নলডাঙ্গা চেয়ারম্যান আসাদ আহত: মোটরসাইকেল ভাংচুর

প্রতিপক্ষের হামলায় নলডাঙ্গা চেয়ারম্যান আসাদ আহত: মোটরসাইকেল ভাংচুর

54

বুলবুল আহমেদ নাটোর প্রতিনিধি :নাটোর নলডাঙ্গায় প্রতিপক্ষের হামলায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ গুরুতর আহত হয়েছে। এ সময় তার একটি মোটরসাইকেল ভাঙচুর করেছে প্রতিপক্ষরা।

এই ঘটনায় দুপক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসীরা জানায়, নলডাঙ্গায় ছাত্রলীগকর্মী জামিউল আলীম জীবন হত্যা মামলার আসামী উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ সম্প্রতি হাইকোর্ট থেকে জামিন নিয়ে এলাকায় আসেন। এরপর থেকেই এলাকায় উত্তেজনা বিরাজ করছিল।

এই ঘটনার জের ধরে রবিবার সকালে উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক তৌহিদুর রহমান লিটন এর নেতৃত্বে নলডাঙ্গার বিসমিল্লাহ হাসপাতালের সামনে থেকে দফায় দফায় বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি নলডাঙ্গার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এ সময় উপজেলা পরিষদ থেকে বাড়ি ফেরার পথে অধিরের মোড়ে আসাদের ওপর হামলা করে প্রতিপক্ষরা। এসময় গুরুতর আহত হয় আসাদ। ভাঙচুর করা হয় তার বহনকারী মোটরসাইকেলটি। পরে আসাদকে উদ্ধার করে বাড়িতে পৌছে দেয় পুলিশ।

পরে আসাদকে নাটোর সদর হাসপাতালে নেওয়া হয়। এই ঘটনায় দুপক্ষের মধ্যে উত্তোজনা বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে বলে জানান নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ।

নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: মোহসীন জানান, কারা উপজেলা চেয়ারম্যান আসাদের ওপর হামলা করেছে, তার সিসিটিভির ফুটেজ সংগ্রহ করা হয়েছে। ফুটেজ পর্যালোচনা করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।