Home জাতীয় পুলিশের এসআই পদে নিয়োগ বিজ্ঞপ্তি

পুলিশের এসআই পদে নিয়োগ বিজ্ঞপ্তি

23

ডেস্ক রিপোর্ট: বাংলাদেশ পুলিশে উপ-পরিদর্শক (এসআই-নিরস্ত্র) পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বৃহস্পতিবার (৪ মে) বাংলাদেশ পুলিশের ফেসবুক পেইজে এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এ পদে নারী ও পুরুষ উভয় প্রার্থীই আবেদন করতে পারবেন। আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে।
পুলিশ সদর দফতরের মিডিয়া ও পিআর শাখা জানায়, পদের সংখ্যা বৃদ্ধি ও শূন্য পদসাপেক্ষে নিয়োগের সংখ্যা নির্ধারিত হবে। তবে আনুমানিক এক হাজার এসআই নিয়োগ দেয়া হতে পারে।

আবেদন যোগ্যতা
পুরুষ প্রার্থীদের ক্ষেত্রে উচ্চতা কমপক্ষে ৫ ফুট ৬ ইঞ্চি, বুকের মাপ স্বাভাবিক অবস্থায় ৩২ ইঞ্চি ও সম্প্রসারিত অবস্থায় ৩৪ ইঞ্চি। নারী প্রার্থীদের ক্ষেত্রে উচ্চতা কমপক্ষে ৫ ফুট ৪ ইঞ্চি।

অনুমোদিত বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম স্নাতক ডিগ্রির অধিকারী এবং কম্পিউটারে দক্ষতাসম্পন্ন হতে হবে। প্রার্থীকে অবশ্যই অবিবাহিত হতে হবে।

বয়স
আবেদনকারীর বয়স ২০২৩ সালের ২৭ মে ১৯ থেকে ২৭ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর। ২০২০ সালের ২৫ মার্চ যেসব প্রার্থী সর্বোচ্চ বয়সসীমায় পৌঁছেছেন তারাও আবেদন করতে পারবেন।
যেভাবে আবেদন
বিজ্ঞপ্তি অনুযায়ী, শনিবার ৬ মে ভোর থেকে ২৭ মে রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত অনলাইনে চাকরির জন্য আবেদন করা যাবে। http://police.teletalk.com.bd এ ওয়েবসাইটে লগ ইন করে আবেদন প্রক্রিয়ার ধাপগুলো শুরু করতে হবে।
আমাদের সময়. কম