Home রাজনীতি পাকিস্তানি বাহিনীও এভাবে হামলা চালায়নি: কর্নেল অলি

পাকিস্তানি বাহিনীও এভাবে হামলা চালায়নি: কর্নেল অলি

27

স্টাফ রিপোটার: লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম বলেছেন, যে পাকিস্তানি বাহিনীর বিরুদ্ধে আমরা যুদ্ধ করেছি সেই পাকিস্তানি বাহিনীও এভাবে কোনো অফিসে বা বাড়িতে হামলা চালায়নি।
আজ মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বেলা ১১টার দিকে ক্ষতিগ্রস্ত বিএনপির কেন্দ্রীয় কার্যালয় পরিদর্শন শেষে প্রেস ব্রিফিংয়ে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, আমি মনে করি বিএনপি’র এখানে হয়তো ৫০-৬০ লাখ টাকার ক্ষতি হয়েছে। কিন্তু এ ঘটনায় পৃথিবীর মানুষ বুঝতে পেরেছে, তারা কত জঘন্য, কত বর্বর। তারা সভ্য সমাজে বসবাস করার মতো উপযুক্ত নয়।

কর্নেল অলি বলেন, পুলিশ বাহিনী মনে করেছে এই সরকার আমৃত্যু ক্ষমতায় থাকবে। কিন্তু বুঝতে হবে কোনো স্বৈরাচার বেশি দিন রাজত্ব করতে পারেনি।

তিনি বলেন, এ সরকারকে ক্ষমতা থেকে সরানোর জন্য যা যা করার দরকার তাই করতে হবে। আমাদের কর্মসূচি আইন, সংবিধান অনুযায়ী হবে। তারা যতই অন্যায় করুক না কেন! আমরা তাদের পাতা ফাঁদে পা দেবো না। এ সরকারের পতন সময়ের ব্যাপার।

এর আগে, নয়াপল্টনে পুলিশি হামলায় ক্ষতিগ্রস্ত বিএনপির কেন্দ্রীয় কার্যালয় পরিদর্শনে আসেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম। কর্নেল অলি আহমদের সাথে এলডিপির সিনিয়র নেতারা ছিলেন।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, সাংগঠনিক সম্পাদক ও ভারপ্রাপ্ত দফতর সম্পাদক এমরান সালেহ প্রিন্সসহ প্রমুখ।