Home রাজনীতি নির্বাচন কমিশনে আর্থিক প্রতিবেদন জমা দিয়েছে জাতীয় পার্টি

নির্বাচন কমিশনে আর্থিক প্রতিবেদন জমা দিয়েছে জাতীয় পার্টি

23

ডেস্ক রিপোর্ট: জাতীয় পার্টির আর্থিক প্রতিবেদন নির্বাচন কমিশনে জমা দেয়া হয়েছে। আজ দুপুরে নির্বাচন কমিশন সচিব মোঃ জাহাঙ্গীর আলমের কাছে জাতীয় পার্টির আর্থিক প্রতিবেদন জমা দেয়া হয়। জাতীয় পার্টির প্রেসডিয়াম সদস্য অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া, ভাইস চেয়ারম্যান ও কোষাধ্যক্ষ আহসান আদেলুর রহমান এমপি এবং জাতীয় পার্টি চেয়ারম্যান এর প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী পার্টির হিসাব প্রতিবেদন জমা দেন।

জানুয়ারি ২০২২ থেকে ডিসেম্বর ২০২২ পর্যন্ত দেয়া হিসাবে আয় হয়েছে ২ কোটি ২৯ লাখ ১৪ হাজার ৯৬৮ টাকা আর ব্যয় হয়েছে ১ কোটি ২৮ লাখ ৩৭ হাজার ৫৪২ টাকা। ব্যাংকে স্থিতি আছে ১ কোটি ৭ লাখ ৭৭ হাজার ৪২৬ টাকা।
এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য রেজাউল ইসলাম ভূইয়া বলেন, একই সময়ে পাল্টাপাল্টি রাজনৈতিক কর্মসূচি বাংলাদেশে নতুন নয়। তবে, রাজনৈতিক কর্মসূচী থেকে যেনো সহিংস পরিস্থিতি সৃষ্টি না হয় সেজন্য সকল রাজনৈতিক দলকে সচেতন থাকতে হবে। তিনি বলেন, জাতীয় পার্টি চেয়ারম্যান জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি বারবার বলেছেন একটি সুষ্ঠু ও স্থায়ী নির্বাচনী ব্যবস্থা সৃষ্টির লক্ষ্যে জাতীয় পার্টির একটি প্রস্তাবনা আছে। সকল রাজনৈতিক দল ও সংশ্লিষ্ট সকলের প্রস্তাবনা আলাপ-আলোচনার মাধ্যমে একটি স্থায়ী সমাধানে আসা সম্ভব হবে।