Home রাজনীতি নির্বাচনী প্রতিশ্রুতি রক্ষা করবেন মেয়র তাপস

নির্বাচনী প্রতিশ্রুতি রক্ষা করবেন মেয়র তাপস

36

স্টাফ রিপোর্টার: নির্বাচনী ইশতেহারে দেওয়া প্রতিটি ওয়াদা বাস্তাবায়নে কাজ করে যাচ্ছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। শুক্রবার দুপুরে যাত্রাবাড়ি থানাধীন বিভিন্ন এলাকা পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন। ঐতিহ্যের ঢাকা, সুন্দর ঢাকা, সচল ঢাকা, সুশাসিত ঢাকা ও উন্নত ঢাকা এই পাঁচটি রূপরেখা দিয়েছিলেন তিনি। এরমধ্যে নির্বাচনের সময় ডিএসসিসি ৪৮নং ওয়ার্ড বাসিকে একটি কমিউনিটি সেন্টার, কাঁচা বাজার এবং খেলার মাঠের প্রতিশ্রুতি দিয়েছিলেন তাপস। সেই প্রতিশ্রুতি পুরণের লক্ষে ৪৮নং ওয়ার্ড সরেজমিনে প্রদক্ষিণ করেন তিনি।
এরআগে ৪৮নং ওয়ার্ডের অর্ন্তভূক্ত ‘মদিনা মারকাজ মসজিদে’ জুমার নামাজ আদায় করেন মেয়র শেখ ফজলে নূর তাপস। এ সময় উপস্থিত ছিলেন ঢাকা-৫ আসনের সংসদ সদস্য কাজী মনিরুল ইসলাম মনু, ৪৮নং ওয়ার্ড কাউন্সিলর হাজী আবুল কালাম অনু, ৪৯ নং ওয়ার্ড কাউন্সিলর বাদল সরদার, দনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ কে খান জয় ও ৪৮নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ আর এস মহসীনসহ স্থানীয় আওয়ামী লীগ-যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ।
ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, দায়িত্ব নেওয়ার পর আমরা একে একে বেশ কিছু প্রতিশ্রুতি বাস্তবায়নের কাজ শুরু হয়েছে। উন্নয়নকাজে কিছুটা বাধা হয়েছে করোনা। তিনি বলেন, নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়নের মাধ্যমে নগরবাসির উন্নত জীবন মান নিশ্চিত করতে আমরা বদ্ধপরিকর। তবে যে ধরনের কর্মপরিকল্পনা নিয়ে আমরা এগোচ্ছি, তাতে ভবিষ্যতে সুফল পাবে নগরবাসী।
এ সময় কাজী মনিরুল ইসলাম মনু এমপি বলেন, মেয়র মহোদয় জুম্মার নামাজ আদায় করলেন এবং সরজমিনে দেখে গেলেন এই ওয়ার্ডের কোন জায়গায় কমিউনিটি সেন্টার নিমান ও খেলার মাঠ করা যায়। তিনি নির্বাচনের সময় নগরবাসীকে দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়নে কাজ করছেন। একপ্রশ্নের জবাবে কাজী মনিরুল ইসলাম মনু বলেন, অল্প সময় পেয়েছি, তারমধ্যে যতটুকু পারছি এলাকাবাসির উন্নয়নে নিজেকে বিলিয়ে দেওয়ার চেষ্টা করছি। এ সময় তিনি শেখ হাসিনার জন্য দোয়া চান।