Home জাতীয় নিত্য পণ্যের মূল্য বৃদ্ধিতে নাটোরে অভিনব প্রতিবাদ

নিত্য পণ্যের মূল্য বৃদ্ধিতে নাটোরে অভিনব প্রতিবাদ

39

বুলবুল আহমেদ নাটোর প্রতিনিধি: ডিজেল, কেরোসিন গ্যাসসহ নিত্য পণ্যের মূল্য বৃদ্ধিতে নাটোরে অভিনব প্রতিবাদ কর্মসূচি পালন করেছেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব মুক্তিযোদ্ধা সন্তান রফিকুল ইসলাম নান্টু। “গ্যাস কেনার টাকা নাই, আসুন তবে কাঁচা খাই” এই শিরোনামে ব্যানার টানিয়ে গ্যাসের খালি সিলিন্ডার সামনে রেখে কাঁচা তরকারি খেয়ে প্রতিবাদ জানান তিনি। আজ ৭ নভেম্বর রবিবার সকাল দশটার দিকে নাটোর প্রেসক্লাবের সামনে মাটিতে বসে এই প্রতিবাদ কর্মসূচী পালন করেন তিনি।

এ সময় তিনি বলেন, দুই বছর ধরে করোনায় এমনিতেই অর্থনীতির চাকা স্তব্ধ হয়ে গেছে। মানুষের জীবন-জীবিকা বদলে গেছে। মানুষ যখন এই মহামারী কে জয়ের জন্য লড়াই করছে সেই সময়ে হঠাৎ করে তেল-গ্যাস সহ নিত্যপণ্যের মূল্য বৃদ্ধিতে নাভিশ্বাস উঠেছে সাধারণ মানুষের।

তিনি আরো জানান, এর জন্যে একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে সাংস্কৃতিক কর্মী হিসেবে প্রতিবাদ করতেই হবে। তাই আমি একাই এই প্রতিবাদ কর্মসূচি গ্রহণ করেছি। আধাঘণ্টা ব্যাপী এই কর্মসূচি চলাকালে প্রতিবাদস্বরূপ তিনি সেখানে কাঁচা সবজি চিবিয়ে খান। তার এই অভিনব প্রতিবাদ রাস্তায় চলমান অনেকেই থেমে গিয়ে উৎসুক চোখে এই কর্মসূচী দেখতে থাকেন।