Home জাতীয় নওগাঁয় নদীতে গোসলে নেমে নিখোঁজর এক দিন পর স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

নওগাঁয় নদীতে গোসলে নেমে নিখোঁজর এক দিন পর স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

35

ডেস্ক রিপোর্ট: সোমবার সকাল ১০টার দিকে ঘটনাস্থল আত্রাই নদীর রামচন্দ্রপুর খেয়াঘাটের এক কিলোমিটার দূরে মধুবন এলাকা থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।
রোববার দুপুরে উপজেলার খাজুর ইউনিয়নের রামচন্দ্রপুর খেয়াঘাট এলাকায় এ ঘটনা ঘটে। মহাদেবপুর থানার ওসি আজম উদ্দিন মাহমুদ এ তথ্য নিশ্চিত করেছেন।
নিহত ব্যক্তিরা হলেন, দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলা সদরের পুরাতন জেলখানা এলাকায় পারভেজ হোসেন (২২) ও তার স্ত্রী মিনি আকতার সোমা (১৮)।
স্থানীয় সূত্রে জানা যায়, গত কয়েকদিন আগে পারভেজ হোসেন ও মিনি আকতার সোমা মহাদেবপুর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের রেজাউল ইসলামের ছেলে জুয়েল এর বাড়ি বেড়াতে আসেন। রোববার দুপুরে বাড়ির পাশে আত্রাই নদীতে খেয়াঘাটে তারা গোসলে নামে। আত্রাই নদীতে স্রোত থাকায় পানিতে নামার পর তারা নিখোঁজ হয়। খবর পেয়ে স্থানীয়রা বিভিন্ন ভাবে খোঁজ করে পায়নি। পরে মহাদেবপুর ফায়ার সার্ভিসের সংবাদ দেয়।
মহাদেবপুর ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার আমিনুল ইসলাম বলেন, স্টেশনে ডুবুরি দল না থাকায় রাজশাহীর ডুবুরি দলকে খবর দেয়া হয়েছে। বিকেল ৫ টার দিকে ডুবুরিরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে।
সোমবার সকাল ১০টার দিকে ঘটনাস্থল আত্রাই নদীর রামচন্দ্রপুর খেয়াঘাটের এক কিলোমিটার দূরে মধুবন এলাকা থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।-আমাদের সময়.কম