Home সারাদেশ দৌলতপুরে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে ইউপি চেয়ারম্যান আহত হামলাকারী সন্ত্রাসীদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন

দৌলতপুরে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে ইউপি চেয়ারম্যান আহত হামলাকারী সন্ত্রাসীদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন

69

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুরে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে আড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেলাল উদ্দীন (৫৮) আহত হওয়ার ঘটনায় হামলাকারী সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন করেছেন চেয়ারম্যানবৃন্দ। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় দৌলতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যানের কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুনের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন চিলমারী ইউনিয়ন পরিষদের প্রবীণ চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল মান্নান। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাক্কীর আহমেদ, রিফাইতপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রশীদ বাবলু, হোগলবাড়িয়া ইউপি চেয়ারম্যান সেলিম চৌধুরী, দৌলতপুর সদর ইউপি চেয়ারম্যান মহিউল ইসলাম মহি, আদাবাড়িয়া ইউপি চেয়ারম্যান আব্দুল বাকী, মথুরাপুর ইউপি চেয়ারম্যান মনোয়ার কবীর মিন্টু, রামকৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান সিরাজ মন্ডল, খলিসাকুন্ডি ইউপি চেয়ারম্যান জুলমত হোসেন, মরিচা ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম ও বোয়ালিয়া ইউপি চেয়ারম্যান খোয়াজ আলী।
লিখিত বক্তব্যে চিলমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল মান্নান উল্লেখ করেন, আমরা দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানদ্বয় ও ১৩জন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ আড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেলাল উদ্দীনের উপর কতিপয় দুস্কৃতিকারী ও সন্ত্রাসী অতর্কিত হামলা করে প্রাণনাশের অভিপ্রায়ে যে ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে তার তীব্র নিন্দা ও ক্ষোভ জানাচ্ছি। অবিলম্বে সুষ্ঠ তদন্তের মাধ্যমে এই চোরাগুপ্তা হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচারের দাবী জানানো হয় লিখিত বক্তব্যে। এসময় আহত চেয়ারম্যান হেলাল উদ্দীনের সুস্থতা কামনা করা হয়।
গত রোববার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার আড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেলাল উদ্দীন কালিদাসপুর বাজার থেকে লালনগর হাইস্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচনী প্রচারনা শেষে মোটরসাইকেল যোগে নিজ বাড়ি ফিরছিলেন। বিলপাড়া এলাকায় পৌঁছালে একটি মোটরসাইকেল যোগে ৩জন সন্ত্রাসী পেছন থেকে হেলাল উদ্দীনকে ছুরি দিয়ে আঘাত করে দ্রুত পালিয়ে যায়। এসময় হেলাল উদ্দীন পেটে ছুরিকাঘাতে আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে তিনি চিকিৎসাধীন আছেন। হেলাল উদ্দীনের ওপর সন্ত্রাসী হামলার খবর এলাকায় ছড়িয়ে পড়লে সর্বমহলে তীব্র ক্ষোভ ও আতঙ্কের সৃষ্টি হয়।
হামলার ঘটনায় দৌলতপুর থানায় এজাহার দাখিল হলেও হামলাকারী সন্ত্রীদের কেউ গ্রেফতার হয়নি বলে এ নিয়ে সংবাদ সম্মেলনে আলোচনা হয়।
উল্লেখ্য, আড়িয়া ইউনিয়নের লালনগর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যনেজিং কমিটির নির্বাচন নিয়ে সাবেক ইউপি চেয়ারম্যানের লোকজনদের সাথে হেলাল উদ্দীনের বিরোধ চলছিল। নির্বাচন থেকে দূরে রাখার জন্য হত্যার উদ্দেশ্যে ইউপি চেয়ারম্যান হেলাল উদ্দীনের উপর হামলা করা হয়েছে বলে এলকাবাসীর অভিমত।