Home রাজনীতি দেশের রাজনীতিটাকে আওয়ামী লীগ নষ্ট করে দিয়েছে : সমমনা জোট

দেশের রাজনীতিটাকে আওয়ামী লীগ নষ্ট করে দিয়েছে : সমমনা জোট

26

স্টাফ রিপোটার: জাতীয়তাবাদী সমমনা জোটের সমন্বয়ক ও এনপিপি চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ বলেছেন, দেশের রাজনীতির প্রতি জনগণের কোনো আগ্রহ নেই। রাজনীতিবিদদের প্রতি কোনো আস্থা নেই। রাজনীতি নিয়ে আওয়ামী লীগ এতবেশি নোংরামি করেছে, যার কারণে রাজনীতিবিদদের কোনো সম্মান নেই জনগণের কাছে। পুরো রাজনীতিরাকেই আওয়ামী লীগ নষ্ট করে দিয়েছে।

শনিবার দুপুরে নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে জনসাধারণের মাঝে লিফলেট বিতরণকালে তিনি এসব কথা বলেন। তোপখানা রোড থেকে শুরু হয়ে পল্টন, বিজয়নগর ঘুরে দৈনিক বাংলা হয়ে প্রেসক্লাবের সামনে সংক্ষিপ্ত সমাবেশের মধ্যদিয়ে লিফলেট বিতরণ কর্মসূচি শেষ হয়।

ফরহাদ বলেন, রাজনৈতিক দল হিসেবে আওয়ামী লীগ সবসময়ই জনগণের সাথে প্রতারণা করেছে। মুখে বলে গণতন্ত্র আর কায়েম করে বাকশাল। মুখে বলে ভোটাধিকারের কথা আর ক্ষমতায় অধিষ্ঠিত হয়েই জনগণের ভোটাধিকার কেড়ে নেয়। মুখে দূর্নীতির বিরুদ্ধে কথা বললেও ক্ষমতায় এসেই দূর্নীতি করে হাজার হাজার কোটি লুটপাট করে। শান্তিপূর্ণ সহবস্থান কথা বলে বিরোধী দলের প্রতি চালায় দমন-পীড়ন। আগুন সন্ত্রাস করে মানুষ পুড়িয়ে মারা আওয়ামী লীগের স্বভাবগত অভ্যাস।

লিফলেট বিতরণকালে এনপিপির মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, জাগপা সভাপতি খন্দকার লুৎফর রহমান, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, গণদলের চেয়ারম্যান এটিএম গোলাম মাওলা চৌধুরী, বাংলাদেশ ন্যাপের চেয়ারম্যান এম এন শাওন সাদেকী, এনডিপি মহাসচিব হারুন আব্দুল্লাহ সোহেল, এনপিপি প্রেসিডিয়া মেম্বার নবী চৌধুরী, নজরুল ইসলাম, আমির হোসেন আমুসহ জোট নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।