Home রাজনীতি দেশের বিভিন্নস্থানে বিস্ফোরণ ও অগ্নিকান্ডের ঘটনায় রওশন এরশাদের উদ্বেগ

দেশের বিভিন্নস্থানে বিস্ফোরণ ও অগ্নিকান্ডের ঘটনায় রওশন এরশাদের উদ্বেগ

32

ডেস্ক রিপোর্ট: জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদের বিরোধী দলের নেতা বেগম রওশন এরশাদ দেশের বিভিন্ন স্থানে ভয়াবহ বিস্ফোরণ ও অগ্নিকান্ডের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে ঘটনার পিছনে কি কারণ তা দ্রুত সুষ্ঠু তদন্ত করে জড়িত ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের আহবান জানিয়েছেন।

সোমবার (১৩ মার্চ) জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির এক বর্ধিত সভায় টেলিকনফারেন্সের মাধ্যমে তিনি সরকারের প্রতি এ আহবান জানান।

তিনি বলেন, মাহে রমজান আসন্ন। এই সিয়ামের মাসের পূবেই একটি মহল অযাচিতভাবে দ্রব্যমূল্য বৃদ্ধি করে সাধারন জনগনকে জিম্মি করে ফেলে। এই অবস্থা বন্ধে এখনই সরকারসহ সকল মহলকে উদ্যোগী হয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখার ব্যবস্থা গ্রহন করতে হবে। তিনি জাতীয় পার্টির সকল স্তরের নেতা-কর্মীদের আসন্ন মাহে রমজানের পবিত্রতা রক্ষার জন্যে ভূমিকা পালনে আহবান জানান।

গুলশানস্থ অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন বিশিষ্ট অভিনেতা জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মাসুদ পারভেজ সোহেল রানা।

সভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এস. এম আলম, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব সাবেক রাষ্ট্রদূত গোলাম মসিহ্, জাতীয় পার্টির সাবেক মহাসচিব ও বিরোধী দলীয় চীফ হুইফ মশিউর রহমান রাঙ্গা, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী গোলাম সারোয়ার মিলন, রাষ্ট্রপতির সাবেক উপদেষ্টা রফিকুল হক হাফিজ, সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক ও সাবেক এমপি জিয়াউল হক মৃধা, সাবেক এমপি এম এ গোফরান, সাবেক এমপি জাফর ইকবাল সিদ্দিকি, সাবেক এমপি ডা. নুরুল ইসলাম মিলন, সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক কাজী মামুনুর রশীদ, ইকবাল হোসেন রাজু, ক্বারী হাবিবুল্লাহ বেলালী, ফখরুরজ্জামান জাহাঙ্গীর, নুরুল ইসলাম নুরু, খন্দকার মনিরুজ্জামান টিটু, মোস্তাকুর রহমান মোস্তাক, মো: জহির উদ্দিন (জহির), ওয়াহিদুজ্জামান তরুণ মজিবুর রহমান মজিব, কামাল হোসেন, আব্দুল আজিজ, মনোয়ারা তাহের শোভা জুলি আক্তার প্রমুখ।

সভায় স্বাধীনতা দিবস ও হুসেইন মুহম্মদ এরশাদের জন্ম দিবস পালনের জন্য বিভিন্ন কর্মসুচী গ্রহণ করা হয়।