Home সারাদেশ দেলদুয়ারে ৫৬ টি ভোট কেন্দ্র প্রতিনিধি নিয়ে এমপি টিটু’র মতবিনিময় সভা অনুষ্ঠিত

দেলদুয়ারে ৫৬ টি ভোট কেন্দ্র প্রতিনিধি নিয়ে এমপি টিটু’র মতবিনিময় সভা অনুষ্ঠিত

59

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার মোট ৫৬ টি ভোট কেন্দ্রে গঠিত আ.লীগ কেন্দ্র কমিটি’র প্রতিনিধিদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । এতে প্রধান অতিথি হিসেবে টাঙ্গাইল ৬ (দেলদুয়ার-নাগরপুর) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু এমপি উপস্থিত ছিলেন। বুধবার (১২ জুলাই) সকালে উপজেলা অডিটোরিয়াম ভবনে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করার লক্ষ্যে ও আ.লীগ সরকারের উন্নয়ন জনসাধারণের মাঝে তুলে ধরতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি’র বক্তব্যে আহসানুল ইসলাম টিটু এমপি বলেন, আ. লীগ ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয় জনগণের জীবন মান উন্নত হয় সেটা আমরা প্রমাণ করেছি। আ. লীগ ক্ষমতায় আছে বলেই দেশে এগিয়ে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’কে পুনরায় ক্ষমতায় আনতে হলে দলের সর্বস্তরের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এছাড়াও আ. লীগ সরকার যে উন্নয়ন করেছে সেগুলো বেশি করে প্রচার করতে দলীয় নেতা কর্মীদের নির্দেশ প্রদান করেন তিনি।

দেলদুয়ার উপজেলা আ.লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার ফজলুল হক এর সভাপতিত্বে এ মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেলদুয়ার উপজেলা পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাহমুদুল হাসান মারুফ। এছাড়াও উপস্থিত ছিলেন, দেলদুয়ার উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম এহসানুল হক সুমন, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: মাসুদ-উজ্জামান খান সহ উপজেলা আ.লীগ সম্পাদক মন্ডলীর সদস্য বৃন্দ, কার্যনির্বাহী কমিটির সদস্য বৃন্দ, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বৃন্দ ও ইউনিয়ন আ. লীগ, অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের সভাপতি-সম্পাদক ও নেতাকর্মী বৃন্দরা।