Home সারাদেশ তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনকারী ইউপি সদস্য গ্রেপ্তার

তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনকারী ইউপি সদস্য গ্রেপ্তার

23

প্রতাপ হোড়, সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার তালায় টাকা চুরির অপবাদে শিশুকে নির্যাতনের মামলায় ইউপি সদস্য আমিনুর ইসলাম মোড়লকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার বেলা ৩টার দিকে সাতক্ষীরার লেকভিউ এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। এর আগে গত শুক্রবার রাতে ওই শিশুর বাবা আজহারুল ইসলাম বাদী হয়ে তালা থানায় মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃত আমিনুর ইসলাম উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের হাতবাঁশ গ্রামের আফাজউদ্দিন মোড়লের ছেলে ও তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার।

এ বিষয়ে তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী রেজাউল করিম বলেন, টাকা চুরির অপবাদে শিশুকে নির্যাতনের ঘটনায় দায়ের করা মামলায় ইউপি সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এখনো দুই আসামি পলাতক রয়েছেন। তাঁদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছেন।
জানা গেছে, গত ১০ নভেম্বর ইউপি সদস্যের বাড়ি থেকে ১ লাখ টাকা চুরি হয়ে যায়। এ ঘটনার ২০ দিন পর গত ৩০ নভেম্বর শিশু রমজান আলীকে (১২) আটকে রেখে টাকা চুরির অপবাদ দেন ইউপি সদস্য আমিনুর ইসলাম মোড়ল, মাসুদ মোড়ল এবং শামীম মোড়ল। এ সময় তাঁরা শিশুটির ওপর নির্যাতন চালান। এতে শিশুটি অসুস্থ হয়ে পড়েন। পরে স্থানীয়রা রমজানকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে তালা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় সাতক্ষীরা সদর হাসপাতালে রেফার্ড করা হয়।