Home জাতীয় ঠাকুরগাঁওয়ে ৯০ বোতল ফেন্সিডিল ও পিকআপ গাড়ি সহ ২ মাদক ব্যবসায়ী আটক

ঠাকুরগাঁওয়ে ৯০ বোতল ফেন্সিডিল ও পিকআপ গাড়ি সহ ২ মাদক ব্যবসায়ী আটক

66

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় ৯০ বোতল ফেনসিডিল ও মাদক পরিবহনের একটি পিকআপ গাড়ি সহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ

বৃহস্পতিবার (৩০ জুন) ভোর আনুমানিক সাড়ে ৪ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা কালে ২নং আমগাঁও ইউনিয়নের কামারপুকুর মিলন বাজার হতে তাদের আটক করা হয়।

উক্ত ঘটনায় আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন বনগাঁও কালিতলা গ্রামের মোঃ নইমুদ্দিনের ছেলে, জাহেরুল ইসলাম (২৮) ও বনগাঁও হাবুপাড়া গ্রামের মোঃ সিরাজুল ইসলামের ছেলে, রবিউল ইসলাম (২৭)।

হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার এর নির্দেশনায় ও সহকারী পুলিশ সুপার পীরগঞ্জ সার্কেল এর সার্বিক তত্ত্বাবধানে এসআই রাকিবুল ইসলাম ও এসআই মোঃ আবু ঈসা সহ হরিপুর থানার একটি চৌকশদল অভিযান চালিয়ে তাদের আটক করে।

তিনি আরো বলেন, এসময় মাদক ব্যবসায়ীদের নিকট হতে মাদকদ্রব্য ফেন্সিডিল বহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ, নগদ ৫ হাজার ১শত টাকা , ২ টি মোবাইল ফোন ও ৯০ (নব্বই) বোতল ফেন্সিডিল সহ আটক করা হয়। তাদের বিরুদ্ধে হরিপুর থানায় একটি মামলা দ্বায়ের করে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।