Home সারাদেশ ঠাকুরগাঁওয়ে সময় টিভির “গল্পবোনার ১৩ সময়” অনুষ্ঠান পালিত।

ঠাকুরগাঁওয়ে সময় টিভির “গল্পবোনার ১৩ সময়” অনুষ্ঠান পালিত।

29

মোঃ মহশীন আলী, রংপুর অফিস: “গল্পবোনার ১৩ সময়” স্লোগানে ১৪ বছরে পর্দাপন উপলক্ষে নানা আয়োজনের মধ্য দিয়ে ঠাকুরগাঁওয়ে পালিত হয়েছে সময় টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী। আজ বুধবার (১৭ এপ্রিল) বিকেলে সদর উপজেলা পরিষদ কার্যালয় সভাকক্ষে উক্ত প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার জিয়াউর রহমান বকুলের আমন্ত্রণে উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন, ঠাকুরগাঁও উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অনরুনাংশু দত্ত টিটো, ভুল্লী ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও অ্যাডভোকেট আবু তোরাব মানিক, অ্যাডভোকেট জাহিদ হাসান, সাবেক ক্রীড়া অফিসার আবু মহিউদ্দিন, দৈনিক আলোর কন্ঠের সম্পাদক রবিউল ইসলাম রুবেল, ঠাকুরগাঁও গণমাধ্যম কর্মী কল্যাণ ট্রাস্টের সাধারণ সম্পাদক রেদওয়ানুল হক মিলন, যুগবার্তা’র বিভাগীয় রিপোর্টার ও ঠাকুরগাঁও গণমাধ্যম কর্মী কল্যাণ ট্রাস্টের পরিচালক মোঃ মহশীন আলী, দীপ্ত টিভির জেলা প্রতিনিধি হিমেল তালুকদার, নিউজ বাংলার জেলা প্রতিনিধি সোহেল রানা, আরটিভির জেলা প্রতিনিধি সোহেল রানা, বার্তা ২৪ ডট কম এর জেলা প্রতিনিধি রবিউল এহসান রিপন, ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি আরিফ হোসেন, সিনিয়র সাংবাদিক সৈয়দ আব্দুল করিম, সংবাদ প্রকাশের জেলা প্রতিনিধি জহিরুল ইসলামসহ জেলার গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন ।

উপস্থিত এটিএন নিউজের জেলা প্রতিনিধি এমএ সামাদ এর সঞ্চালনায় আমন্ত্রিত অতিথিরা বলেন, তরুনদের সমন্বয়ে সময় টেলিভিশন দ্রুতই এগিয়ে গেছে এবং যাচ্ছে। স্যাটেলাইট, অনলাইল, ফেসবুক, ইউটিউবসহ প্রতিটি মাধ্যমে সময়’কে পাওয়া যায়। দ্রুত সময়ে খবরের খোরাক হিসেবে সময় চ্যানেলকে পাওয়া যায়। ইতোমধ্যে সময় টিভি চ্যানেলটি দেশের গন্ডি পেরিয়ে বিদেশেও সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে। সেই সাথে দেশের প্রতিটির জেলায় দক্ষ ও উদ্দমী কর্মীদের নিয়োজিত করায় তাদেরকে পিছনে ফেলতে পারছেনা কেউ। আগামীতেও দর্শকদের মন জয় করার মত খবর প্রচার করে দেশ ও আর্ন্তজাতিকভাবে এগিয়ে যাবে সময় টিভি এমন প্রত্যাশা করেন সবাই।

আলোচনা শেষে অ্যাডভোকেট জাহিদ হাসান সময় টেলিভিশন এ রিস্টার্ট রিপোর্টার জিয়াউর রহমান বকুলকে একটি বারোমাসি কাঁঠাল গাছ উপহার দিয়ে বলেন, আমরা যেন সবাই উদ্ভিদ প্রেমী হই। আমরা যেন সবাই প্রতিবছর কমকরে হলেও একটি করে ফলজ, বনজ ও ভেষজ উদ্ভিদের গাছ লাগাই আর সুন্দর পৃখিবীটাকে সুন্দরভাবে আরো সাজাই। জাতীয় ফল কাঁঠালের মতো সময় টিভিও যেন সবার মনে আরো বেশি জাতীয় হয়ে উঠে এই আশাবাদ তিনি সংশ্লিষ্ট সকলের নিকট কামনা করেন।

পরে উপস্থিত সবাইকে নিয়ে কেক কাটা ও মিষ্টি বিতরণোর মাধ্যমে সময় টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে এক আনন্দঘন পরিবেশের মাধ্যমে সমাপ্তি হয়।