Home সারাদেশ ট্রাফিক আইন মানার ক্ষেত্রে এসপি’র সচেতনতা মূলক প্রচার প্রচারণা।

ট্রাফিক আইন মানার ক্ষেত্রে এসপি’র সচেতনতা মূলক প্রচার প্রচারণা।

301

মোঃ মহশীন আলী, রংপুর অফিস: ঠাকুরগাঁওয়ে ট্রাফিক আইন মানার ক্ষেত্রে জেলা পুলিশের উদ্যোগে এবং জেলা পুলিশ সুপারের দিকনির্দেশনায় সচেতনতা মূলক প্রচার প্রচারণা চালানো হয়েছে।

২৯ আগস্ট (মঙ্গলবার) দুপুরে জেলা শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় জেলা ট্রাফিক বিভাগের আয়োজনে জেলা পুলিশ সুপার জনাব উত্তম প্রসাদ পাঠক এর পৃষ্ঠপোষকতায় সচেতনতা মূলক এই প্রচারণার উদ্বোধন করা হয়েছে।

জেলা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, নিজের জীবন রক্ষার জন্য হেলমেট পরিধান করতে হবে। জরিমানা করার জন্য গাড়ি আটক করা হয় না , আমরা চাই সকলেই ট্রাফিক আইন মেনে চলুক। আজকে থেকে জেলায় ট্রাফিক আইন মেনে চলতে এধরনের প্রচারণা পুরো জেলা জুড়ে করা হবে।

এসময় জেলা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক যানবাহন চালকদের উদ্দেশ্যে ট্রাফিক আইন মেনে চলার জন্য বিভিন্ন দিকনির্দেশনা ও সচেতনতা মুলক লিফলেট বিতরণ করেন। সেইসাথে হেলমেট পরিধান ও প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে রাখার পরামর্শ প্রদান করেন। সেই সময় বেশকিছু মোটরসাইকেল চালককে ফুল দিয়ে শুভেচ্ছা ও হেলমেট বিতরণ করেন পুলিশ সুপার ।

এসময় ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মো. আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) লিজা বেগম, ঠাকুরগাঁও ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর আমজাদ হোসেন, ঠাকুরগাঁও সদর থানা ওসি (তদন্ত) জিয়াউর রহমান সহ ট্রাফিক ও জেলা পুলিশের কর্মকর্তাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।