Home সারাদেশ জামালপুরে বাস-পিকআপ ও সিএনজির ত্রিমুখি সংঘর্ষে নিহত ৩, আহত ৬

জামালপুরে বাস-পিকআপ ও সিএনজির ত্রিমুখি সংঘর্ষে নিহত ৩, আহত ৬

20

সুমন আদিত্য,জামালপুর প্রতিনিধিঃ জামালপুর সদর উপজেলার টাঙ্গাইল-জামালপুর মহাসড়কের তিতপল্লা বাসস্ট্যান্ড এলাকায় বাস-পিকআপ ও সিএনজির ত্রিমুখি সংঘর্ষে দুই সবজি ব্যবসায়ী ও পিকআপ ভ্যান চালক মৃত্যুবরন করেন। আহত হয়েছে আরো ৬ জন।

আজ শুক্রবার (১৫ ডিসেম্বর) সকাল সাড়ে ৬ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন শামছুল ইসলাম (৫০) সদর উপজেলার ছোনটিয়া পটল গ্রামের সোবহানের ছেলে এবং আনোয়ার হোসেন (৪০) টাঙ্গাইল জেলার ধনবাড়ি উপজেলার হরিপুর উত্তরপাড়া গ্রামের মৃত ছলিম উদ্দিনের ছেলে। তারা দুজনই সবজি ব্যবসায়ী। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পিকআপ ভ্যান চালক সুজা মিয়ার মৃত্যু হয়।

আহতরা হলেন জালাল উদ্দিন, মো. ওজি, মৌসুমী, সুজা মন্ডল, শরিফা ও শহিদুল ইসলাম।

স্থানীয় সূত্রে জানা যায়, শামছুল ইসলাম ও আনোয়ার হোসেন সবজি কেনার জন্য জামতলী থেকে পিকআপ ভ্যান নিয়ে জামালপুরে দিকে আসছিল। অপরদিকে জামালপুর থেকে একটি যাত্রীবাহী বাস ঢাকার উদ্দেশে যাওয়ার পথে জামালপুর-টাঙ্গাইল-ঢাকা মহাসড়কের তিতপল্লা বাসস্ট্যান্ড এলাকায় বাস-পিকআপ ও সিএনজির ত্রিমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই পিকআপে থাকা দুই সবজি ব্যবসায়ী মারা যান। এ সময় পিকআপ ভ্যানের চালক ও সিএনজির যাত্রীসহ ছয়জন গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক পিকআপ ভ্যানের চালককে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

জামালপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহব্বত কবির বলেন,’ সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে, আহত হয়েছে ৬ জন। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন। স্বজনদের আবেদনের প্রেক্ষিতে মরদেহ হস্তান্তর করা হবে।