Home শিক্ষা ও ক্যাম্পাস জাবির ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে ওয়াকিল-আরিফুল

জাবির ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে ওয়াকিল-আরিফুল

217

জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রকল্যাণ সমিতির আংশিক কার্যনির্বাহী কমিটি ঘোষনা করা হয়েছে। কমিটিতে সভাপতি হয়েছেন প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের ৪৭ তম আবর্তনের শিক্ষার্থী ওয়াকিল সরকার ফাহাদ এবং সাধারণ সম্পাদক হয়েছেন একই বিভাগের ৪৮ তম আবর্তনের শিক্ষার্থী আরিফুল ইসলাম।

শনিবার (১৭ জুন) ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রকল্যাণ সমিতির সদ্য সাবেক সভাপতি মো: সাইফুল ইসলাম আরাফাত এবং সাধারণ সম্পাদক মো: মাসুম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রকল্যাণ সমিতির ওয়াকিল সরকার ফাহাদকে সভাপতি এবং আরিফুল ইসলামকে সাধারণ সম্পাদক করে আগামী ১ বছরের জন্য নতুন কমিটি অনুমোদন দেয়া হলো।
বিজ্ঞপ্তিতে উক্ত কমিটিকে আগামী তিন(৩) কার্য দিবসের মধ্যে কমিটি পুর্নাঙ্গ করার নির্দেশনা দেওয়া হয়েছে।

নবগঠিত কমিটির সভাপতি বলেন, ” সবাইকে আমার সালাম এবং ভালোবাসা।আমার পূর্ববর্তী কমিটির সবাইকে ধন্যবাদ। ওনারা ওনাদের কর্তব্য নিষ্ঠার সাথে পালন করেছেন। আমি ওনাদের দেখানো পথেই হাঁটতে চাই। সাংগঠনিক কাজ পরিচালনার ক্ষেত্রে সম্রাট, সোহাগ, ইমরান, সাইফুল, মাসুম এবং শাহীন ভাইসহ সকল সিনিয়র এবং জুনিয়রদের সহযোগিতা কামনা করছি। জেলার সবাইকে একসাথে নিয়ে এগিয়ে যেতে চাই এবং নিজ জেলাকে বিশ্ববিদ্যালয় আঙিনায় একটি আদর্শ জেলা হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই।”

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক বলেন, “প্রথমত আমি আমার সিনিয়র প্রতি কৃতজ্ঞতা জানায় যারা আমাকে এই গুরু দায়িত্ব অর্পন করেছেন।

আমার সামনের দিনের লক্ষ্য হলো জুনিয়র সিনিয়র বন্ধুবান্ধব সবাইকে নিয়ে এই সংগঠনকে এগিয়ে নিয়ে যাওয়া। আর আমাদের প্রধান লক্ষ্য হলো আমাদের মধ্যে যে কারো সমস্যায় সবাই এগিয়ে আসা।আর আমাদের ব্রাহ্মণবাড়িয়ার ঐতিহ্য আমাদের বিশ্ববিদ্যালয়ের সবার মাঝে পরিচিত করা।”

উল্লেখ্য, কমিটিতে সহ – সভাপতি হয়েছেন ৪৭ তম আবর্তনের মানস দেবনাথ, সাংগঠনিক সম্পাদক হয়েছেন রসায়ন বিভাগের ৪৮ তম আবর্তনের নাঈম, যুগ্ম সাধারণ সম্পাদক মাশরুল আলম আজমী (৪৮ তম আবর্তন), দপ্তর সম্পাদক নাঈম আহমেদ (৪৮ তম আবর্তন) এবং কোষাধ্যক্ষ নওশীন শর্মিলী দিপ্তী (৪৮ তম আবর্তন)।

বিজ্ঞপ্তিতে সকল সাংগঠনিক কার্যক্রমের গতিশীলতা বজায় রেখে সংগঠনকে আরও এগিয়ে নেওয়ার জন্য সকলের প্রতি শুভকামনা জানানো হয়।