Home রাজনীতি জাতীয় পার্টির কাছে আওয়ামী লীগ-বিএনপি নিরাপদ: বাবলা

জাতীয় পার্টির কাছে আওয়ামী লীগ-বিএনপি নিরাপদ: বাবলা

24

স্টাফ রিপোটার: জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেছেন, আওয়ামী লীগ চায় ক্ষমতায় থাকতে। আর বিএনপি চায়, যে কোনো মূল্যে ক্ষমতায় যেতে।। আওয়ামী লীগ নেতারা বলছেন, ক্ষমতায় যেতে না পারলে আওয়ামী লীগের লাখ লাখ নেতাকর্মীর প্রাণ যাবে। আর বিএনপি ক্ষমতায় যেতে না পারলে তাদের ধারণা, তাদের দলটি দেশের রাজনীতি থেকে হারিয়ে যাবে। তবে জাতীয় পার্টি ক্ষমতায় গেলে আওয়ামী লীগ-বিএনপির দুই দলের নেতাকর্মীরা নিরাপদে রাজনীতি করতে পারবে। কারণ দেশের সাধারণ মানুষ যেমন জাতীয় পার্টির কাছে নিরাপদ, তেমনি আওয়ামী লীগ, বিএনপিসহ দেশের সকল রাজনৈতিক দল জাতীয় পার্টির কাছে নিরাপদ।

জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে শনিবার বিকালে নিজ নির্বাচনী এলাকা শ্যামপুরে ৪৭ নং ওয়ার্ডের ডিআইটি পুকুর পাড়ে আয়োজিত এক স্মরণ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শ্যামপুর থানা জাতীয় পার্টি আয়োজিত স্মরণ সমাবেশে বাবলা আরো বলেন, জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান প্রতিসিংসার রাজনীতিতে বিশ্বাসী ছিলেন না। তাই প্রতিহিংসার রাজনীতি মুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠা ও মুক্তিযুদ্ধের চেতনায় ক্ষুধা-দারিদ্র-মুক্ত, বৈষম্যহীন ,অসাম্প্রদায়িক ও ইসলামী মুল্যবোধের বাংলাদেশ প্রতিষ্ঠার জন্য জাতীয় পার্টিকে রাষ্ট্রক্ষমতা আনার জন্য নিজ নির্বাচনী এলাকা শ্যামপুর-কদমতলীর সাধারণ মানুষের প্রতি আহবান জানান জাপার ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ও ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা। এর আগে কদমতলী থানার ৫৮ নং ওয়ার্ডের কদমতলীর শিল্পাঞ্চলের ৮ নং সড়কে আরো একটি স্মরন সমাবেশের আয়োজন করে কদমতলী থানা জাতীয় পার্টি। ঐ সমাবেশেও বক্তব্য রাখেন সৈয়দ আবু হোসেন বাবলা। সমাবেশ শেষে দুই স্থানে প্রায় তিন হাজার মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন এমপি বাবলা।

স্মরণ সমাবেশ দুইটিতে আরো বক্তব্য রাখেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদ জহিরুল আলম রুবেল, জাপার কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আমির উদ্দীন অঅহমেদ ঢালু, শারফুদ্দিন আহমেদ শিপু, সুজন দে, যুগ্ন প্রচার সম্পাদক শেখ মাসুক রহমান, কদমতলী থানা জাপার সভাপতি শামসুজ্জামান কাজল, শ্যামপুর থানার সভাপতি কাওসার আহমেদ, সাধারণ সম্পাদক ইব্রাহীম মোল্লা, সাংগঠনিক সম্পাদক মোতালেব হোসেন, কদমতলী থানার সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামন ও যুগ্ন সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ লিপি।