Home জাতীয় জনগণের কল্যাণে আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে হবে: ডেপুটি স্পীকার

জনগণের কল্যাণে আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে হবে: ডেপুটি স্পীকার

28

রাজশাহী অফিস: বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মোঃ শামসুল হক টুকু, এমপি বলেন, আওয়ামী লীগ সবসময়ই জনগণের জন্য কাজ করে এসেছে। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর দেশের মানুষ অবাধে চলাফেরা করতে পারছে। প্রধানমন্ত্রী সকলের অধিকার নিশ্চিত করে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন। দেশে কোন অশৃংখল পরিস্থিতি তৈরি হতে দেয়া যাবেনা। জনগণের কল‌্যাণে আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে হবে।
আজ (সোমবার) সাঁথিয়ার উপজেলা আইন শংখলা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
ডেপুটি স্পীকার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময়ে সামাজিক সকল সূচকেই আমরা দারুন উন্নতি ঘটিয়েছি। এসব সাফল্যকে ধরে রেখে দেশকে এগিয়ে নিতে হবে। বাল্যবিবাহ রোধের সাফল্য ধরে রাখতে হবে, দেশকে জঙ্গিবাদমুক্ত রাখতে হবে, মসজিদ মাদ্রাসাকে জঙ্গির আস্তানা হতে দেয়া যাবে না।

তিনি বলেন, সাঁথিয়া বেড়ায় যারা মাদক বহন ও বিক্রি করে তাদেরকে আইনের আওতায় হবে। মাদক গ্রহণকারীদের কাউন্সেলিং করে তাদের এ পথ থেকে ফিরিয়ে আনতে হবে। রাজনীতিবীদদের এ বিষয়ে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। যুব সমাজ আমাদের প্রধান সম্পদ। তাঁদেরকে সঠিকভাবে গড়ে তুলতে হবে। মুক্তিযুদ্ধের চেতনাই ছিল দেশের প্রতিটি মানুষকে সোনার মানুষ হিসেবে গড়ে তোলা।
বেড়ার বৃশালিখায় ডেপুটি স্পীকারের বাসভবনে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় মোঃ শামসুল হক টুকু বলেন, আওয়ামী লীগ জনগনের দল। দেশের উন্নয়নে কাজ করে, ব্যক্তির পাওয়া না পাওয়া এখানে মুখ্য নয়। দেশের উন্নয়নের স্বার্থে কর্মীদের দায়িত্ব পালন করতে হবে। জনবান্ধব সরকারকে আবারও বিজয়ী করার জন্য শ্রম দিতে হবে।

সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদ হোসেনের সভাপতিত্বে, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোযার, সাঁথিয়া আওয়ামী লীগের সভাপতি মোঃ হাসান আলী খানসহ নির্বাচিত প্রতিনিধিগণ, বিভিন্ন সরকারী অফিসের কর্মকর্তাগণ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।