Home সারাদেশ চোরাগুপ্তা হামলা না করে সাহস থাকলে দিনে মাঠে নামুন, বিএনপিকে পাপ্পা গাজী

চোরাগুপ্তা হামলা না করে সাহস থাকলে দিনে মাঠে নামুন, বিএনপিকে পাপ্পা গাজী

35

বিশেষ প্রতিনিধি: বিএনপি জামায়াতের যেকোনো অবৈধ ও ধ্বংসাত্মক কর্মসূচি কঠোরভাবে প্রতিহত করার হুশিয়ারি দিয়েছে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর ছেলে গাজী গোলাম মূর্তজা পাপ্পা বলেছেন, ‘রুপগঞ্জে নাশকতাকারীদের ঠাঁই নেই’।

বিএনপি-জামায়াতকে উদ্দেশ্য করে গাজী গোলাম মূর্তজা পাপ্পা বলেন, রাস্তায় আসুন, দিনের বেলায় আসুন, চোরাগুপ্তা হামলা করে জনগণের সম্পদ নষ্ট করে আপনাদের কোনো লাভ নেই। সংবিধান অনুযায়ী জানুয়ারিতে জাতীয় নির্বাচন হবে, আপনারা সংবিধানকে অবহেলা করছেন।
তিনি বলেন, আপনারা জানেন প্রত্যেকটি ঘরে শিশু আছে। এই পরীক্ষার সময় তাদের স্কুলে যেতে বাধা সৃষ্টি করছেন। তাদের পিতা-মাতারা চিন্তিত। এসব শিশুদের ভবিষ্যৎ ধ্বংস করে আপনারা কি জনগণের ভালোবাসা পাবেন?

বৃহস্পতিবার নারায়নগঞ্জ জেলার রূপগঞ্জের তারাব বিশ্বরোড এলাকায় এক পথসভায় তিনি এ কথা বলেন। বিএনপি জামায়াতের হরতাল অবরোধ প্রতিরোধের ডাক দিয়ে সকাল থেকে বিকাল ৫ টা পর্যন্ত রূপগঞ্জের বিভিন্ন পয়েন্টে সমাবেশের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ।

পাপ্পা গাজী বলেন, নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বলেন, ‘বিএনপির যদি কোনো দাবি দাওয়া থাকে তারা শান্তিপূর্ণভাবে তা উপস্থাপন করতে পারত। কিন্তু বিএনপি তা করে নাই। আপনারা (বিএনপি) আগেও তা করেন নাই, এখনো করছেন না। আপনারা জনগণের সম্পদ ধ্বংস করছেন। আপনারা অবৈধ অবরোধ দিয়েছেন, কিন্তু আপনারা এসে দেখেন জনগণ অবরোধ মানে নাই। যদি আপনারা কোনো সম্পদ ধ্বংস করেন, কোনো শিশুর ভবিষ্যৎ নষ্ট করেন, আপনাদের প্রতিরোধ করার জন্যে আমরা জনগণ আছি, আমরাই যথেষ্ট।

তিনি বলেন, আপনারা (বিএনপি) পুলিশের গায়ে হাত তুলেছেন, পুলিশকে নিহত করেছেন, সাংবাদিকদের গায়ে হাত তুলেছেন, হাসপাতালে অগ্নিসংযোগ করেছেন। পুলিশের গায়ে যে ইউনিফর্ম সেটি ১৬ কোটি মানুষের দেওয়া ইউনিফর্ম, পুলিশের গায়ে হাত দেওয়া যায়না। আপনাদের এই ভুলের খেসারত দিতে হবে।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে আওয়ামী লীগের এই বলেন, শান্তিকামী মানুষ বিভিন্ন এলাকায় পাহাড়া দিচ্ছেন। তাদের কাজ হচ্ছে কেউ কোথাও অরাজকতা করলে, জনগণের সম্পদ ধ্বংস করতে চাইলে পুলিশ প্রশাসনকে অবহিত করা। সম্মিলিতভাবে তাদের রুখে দেওয়া। বিএনপি জামাতের যেকোনো অবৈধ ও ধ্বংসাত্মক কর্মসূচি জনগণ প্রতিহত করে দেবে।

এদিন দুপুরে প্রথমে তারাব বিশ্বরোড এলাকায় এবং পরবর্তীতে মুড়াপাড়া বাজার ও মঠের ঘাট, ভূলতা গাউসিয়া এশিয়ান হাইওয়ের কাঞ্চন মায়ার বাড়ি, পূর্বাচল এক্সপ্রেসওয়ে ও চনপাড়া শেখ রাসেল নগর এলাকায় মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ হয়। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল খান, যুগ্ম-সাধারণ সম্পাদক আজিজুল হক,মাহবুবুর রহমান ভূইয়া মেহের সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান, হাবিবুর রহমান হারেজ, হাফিজুর রহমান সজীব, প্রচার সম্পাদক মাছুম চৌধুরী অপু উপজেলা যুবলীগের সভাপতি, ইউপি চেয়ারম্যান কামরুল হাসান তুহিন সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, রূপগঞ্জ ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন ভূইয়া, মুড়াপাড়া ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাস, ভূলতা ইউপি চেয়ারম্যান ব্যারিষ্টার আরিফ আহমেদ ভূইয়া, কায়েতপাড়া ইউপি চেয়ারম্যান জাহেদ আলী, আওয়ামীলীগ নেতা তাবিবুল কাদির তমাল, এমায়েত হোসেন, হাবিবুর রহমান হাবিব, ফিরোজ ভূইয়া, মিজানুর রহমান মিজান, তারাব পৌর কাউন্সিলর রফিকুল ইসলাম মনির, আনোয়ার হোসেন, আতিকুর রহমান উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ঈমন হাসান খোকন, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি তানজির আহমেদ রিয়াজ, সাধারণ সম্পাদক ফরিদ ভূইয়া মাছুম, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সীমা রাণী পাল শীলা, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ফেরদৌসী আক্তার, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা প্রমুখ।