Home সারাদেশ চাঁদাবাজদের চুল পরিমান ছাড় দেয়া হবে না

চাঁদাবাজদের চুল পরিমান ছাড় দেয়া হবে না

29

ডেমরায় বাজার ব্যবসায়ী সমিতির পরিচিতি সভায় বক্তারা

বিশেষ প্রতিনিধি: বড়ভাঙ্গায় কোনো দোকানে কেউ চাঁদাবাজি করলে রশি নিয়ে বেধে রাখার আহ্বান জানিয়েছেন ৬৬ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব আবদুল মতিন সাউদ। একইকথা বলেছেন উপস্থিত বড়ভাঙ্গা বাজার ব্যবসায়ী সমিতির নেতারা।

শনিবার (৩ জুন রাতে) বাদ এশা ডেমরার বড়ভাঙ্গার কর্ণেল আশিকুর রহমান কলেজের অডিটোরিয়ামে উপস্থিত বক্তারা
এসব কথা বলেন।
এই অনুষ্ঠানের আয়োজন করে
ডেমরায় বড়ভাঙ্গা বাজার ব্যবসায়ী সমিতি (২০২৩-২০২৬) কমিটি।
আবদুল মতিন সাউদ বলেন, এই এলাকার স্থানীয় বাসিন্দা আমরা। যেদিকেই তাকাবেন আমাদের আত্মীয় স্বজন ও বংশধর। আমাদের নামে কোনো কলঙ্ক নেই। তবে আমার নাম ভাঙ্গিয়ে কেউ অপকর্ম করলে রশি নিয়ে বেধে রেখে আমাকে খবর দিবেন। তিনি বলেন, চাঁদাবাজি করলে কেউ রেহাই পাবেন না। তার কথার সঙ্গে সুর মিলিয়েছেন বড়ভাঙ্গা বাজার ব্যবসায়ী সমিতি। তারা বলেছেন, আজ থেকে আমরা ঐক্যবদ্ধ ভাবে সন্ত্রাস ও চাঁদাবাজদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার মধ্যেদিয়ে বড়ভাঙ্গাকে চাঁদাবাজমুক্ত করা হবে।

বড়ভাঙ্গা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মাকসুদুল আলম রবির সভাপতিত্বে ও সহসম্পাদক সাইফুল্লাহ তুহিনের সঞ্চালনায় উক্ত পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা দক্ষিণ সিটি কপোরেশনের ৬৬ নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব আব্দুল মতিন সাউদ, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, ডেমরা থানার অফিসার ইনচার্জ শফিকুর রহমান (পিপিএম), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব মাহমুদুল হাসান পলিন। এছাড়াও অনুষ্ঠানে
আমন্ত্রিত বিশেষ অতিথির মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক যুগান্তরের সাংবাদিক মাহবুবর রহমান ভূইয়া,এশিয়ান টেলিভিশনের সাংবাদিক শহিদুল্লা গাজী,গাজী টিভির সাংবাদিক আশিকুর রহমান হান্নান,চ্যানেল আই এর শওকত লিংকন,দৈনিক সকালের সময় নিজস্ব প্রতিবেদক সালেহ আহমেদ সালেসহ আরো অনেকে।

পরিচিতি সভায় বক্তরা বলেন,বাজার ব্যবসায়ী সমিতি গঠনের মূল উদ্দেশ্য হলো বাজারের সকলের স্বার্থের জন্য কাজ করা।ব্যবসায়ীদের কল্যান, বাজারের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা তৈরি।সুশৃঙ্খল সমাজ ব্যবস্থা তৈরিতে সমিতি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।সমাজকে সবাই ভালোবেসে একটি সুন্দর ও বাসযোগ্য করে তুলতে পারা যাবে।এসময় ব্যবসায়ীদের স্বার্থ রক্ষায় সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানানো হয়।