Home সারাদেশ চরফ্যাশনে হঠাৎ অসুস্থ হয়ে তাবলীগ জামাতের সাথীর মৃত্যু

চরফ্যাশনে হঠাৎ অসুস্থ হয়ে তাবলীগ জামাতের সাথীর মৃত্যু

43

কামরুজ্জামান শাহীন,ভোলা: ভোলার চরফ্যাশনের শশীভূষণে মসজিদে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে আলহাজ্ব মফিজ উদ্দিন (৬৫) নামের এক তাবলীগ জামাতের সাথীর মৃত্যু হয়েছে (ইন্নালিলাহি ওয়াইন্নইলাহি রাজিউন)।
সোমবার দিবাগত রাত ৩ টার দিকে উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ৫নং ওয়ার্ডের উত্তর আইচা গ্রামের আব্দুল মালেক খা’র বাড়ীর দরজার মসজিদে তার মৃত্যু হয়।
নিহত তাবলীগ জামাতের সাথী আলহাজ্ব মফিজ উদ্দিন বগুড়া জেলার বাটরা ইউনিয়নের মারিয়া গ্রামের বসত উল্লাহ ছেলে। তারা ১৫ জন সাথীসহ এক চিল্লায় তাবলীগ জামাতে বগুড়া থেকে ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ৫নং ওয়ার্ডের উত্তর আইচা গ্রামের আব্দুল মালেক খা’র বাড়ীর দরজার মসজিদে অবস্থান করছিলেন।
শশীভূষণ থানার তাবলীগ জামাতের স্থানীয় সাথী মো. রুবেল হাওলাদার জানান, সোমবার দিবাগত রাত ৩ টার দিকে আলহাজ্ব মফিজ উদ্দিন নামের তাবলীগ জামাতের সাথী হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে তার সঙ্গে থাকা অন্য সাথীদেরকে ডাক দেয়। এর মধ্যেই সে ইন্তেকাল করেন।
চরফ্যাশন উপজেলা তাবলীগ জামাতের জিম্মাদার সাথী মাওলানা সালাউদ্দিন এ তথ্য নিশ্চিত করে বলেন, উপজেলা তাবলীগ জামাতের মুরুব্বিদের পরামর্শে মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকালে একটি শীতাতপ নিয়ন্ত্রিত এ্যাম্বুলেন্সে ভাড়া করে মরহুমের মরদেহ তার নিজ বাড়ি বগুড়া জেলার বাটরা ইউনিয়নের মারিয়া গ্রামের উদ্দেশ্যে পাঠানো হয়েছে।