Home জাতীয় চট্টগ্রামের পটিয়ায় যাত্রীবাহী বাসের সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত

চট্টগ্রামের পটিয়ায় যাত্রীবাহী বাসের সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত

38

চট্টগ্রাম অফিসঃ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ার জলুয়ারদীঘি এলাকায় যাত্রীবাহী বাসের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত হয়েছে।এতে আহত হয়েছেন অন্তত ১০-১৫ জন। সোমবার (১১ জুলাই) রাত ৮টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ার জলুয়ারদীঘির পাড়ে এ দুর্ঘটনা ঘটেছে।

পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধারে অভিযান পরিচালনা করছেন। তবে আহত দু’জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন সুখি আকতার ও শাহ আলম।

নিহতদের মধ্যে পাঁচজন পুরুষ ও একজন মহিলা বলে জানা গেছে। তবে তাদের বিস্তারিত পরিচয় এখনো পাওয়া যায়নি। নিহতদের লাশ পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক আলাউদ্দিন তালুকদার বলেন, রাত ১০টা পর্যন্ত আমরা আহত দু’জনকে জরুরি বিভাগে পেয়েছি। তাদের ভর্তি করা হয়েছে। তারা হচ্ছেন সুখি আকতার ও শাহ আলম।

পটিয়া হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আরিফুল ইসলাম বলেন, ‘আমরা রাত সাড়ে ৯টা পর্যন্ত আটজনকে গুরতর আহত অবস্থায় হাসপাতালে পেয়েছি। তাদের মধ্যে ১ জনকে মৃত অবস্থায় পেয়েছি। এখনও তার পরিচয় শনাক্ত করতে পারিনি। লাশটি হাসপাতালে আছে। তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। চারজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।’