Home বাণিজ্য ও অর্থনীতি গ্যারান্টিড ম্যাচুরিটি ভ্যালুর সুবিধা নিয়ে মেটলাইফের নতুন বীমা পলিসি

গ্যারান্টিড ম্যাচুরিটি ভ্যালুর সুবিধা নিয়ে মেটলাইফের নতুন বীমা পলিসি

60

ডেস্ক রিপোর্ট: “মেটলাইফ ফিক্সড ডিপোজিট প্রোটেকশন প্ল্যান অ্যাসুরেন্স” নামে নতুন ৫ বছর মেয়াদী একটি বীমা পলিসি চালু করেছে মেটলাইফ যাতে মাত্র একবার প্রিমিয়াম দিয়ে বিস্তৃত বীমা সুবিধার পাশাপাশি পাওয়া যাবে মেয়াদপূর্তিতে গ্যারান্টিড ম্যাচুরিটি ভ্যালু।
যেসব গ্রাহক তাদের আর্থিক বিনিয়োগ থেকে ভবিষ্যতের জন্য আর্থিক সুরক্ষাও নিশ্চিত করতে চান তাদের জন্য মেটলাইফ ফিক্সড ডিপোজিট প্রোটেকশন প্ল্যান অ্যাসুরেন্স বিশেষভাবে উপকারী। একবার প্রিমিয়াম দিয়েই গ্রাহকরা এই পলিসি থেকে মৃত্যু, দুর্ঘটনা, বা শারীরিক অক্ষমতা এবং অঙ্গহানীর ক্ষত্রে ৫ বছরের জন্য আর্থিকভাবে সুরক্ষিত থাকবেন; নানা অনাকাঙ্খিত ঘটনার জন্য প্রদত্ত এককালীন প্রিমিয়ামের ৩ গুন পর্যন্ত বীমা কভারেজ অথবা মেয়াদপূর্তিতে গ্যারান্টিড ম্যাচুরিটি ভ্যালু ; এবং আয়কর রেয়াতের সুবিধা পাবেন।
এই পলিসির জন্য ন্যূনতম এককালীন প্রিমিয়াম ২ লাখ টাকা। ১৮ থেকে ৬০ বছর বয়সের যে কোনও ব্যক্তি এই পলিসি কিনতে পারবেন।
পলিসিটি কেনার সুযোগ সীমিত সময়ের জন্য বহাল থাকবে। বিস্তারিত তথ্য পাওয়া যাবে এই লিংক থেকে https://www.metlife.com.bd/solutions/savings-investments/mfdpp-assurance/ অথবা ১৬৩৪৪ নম্বরে ফোন করে।
এ প্রসঙ্গে মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী কর্মকর্তা আলা আহমেদ বলেন, “মেটলাইফ ফিক্সড ডিপোজিট প্রটেকশন প্ল্যান অ্যাসুরেন্স পলিসি বিনিয়োগ ও আর্থিক সুরক্ষার মাধ্যমে গ্রাহকদের নিরাপদ ভবিষ্যৎ তৈরিতে সাহায্য করবে। এটি গ্রাহকদের জন্য আর্থিক সুরক্ষা নেওয়াও সহজ করে দিচ্ছে কারণ মাত্র একবার প্রিমিয়াম প্রদান করেই ৫ বছরের জন্য বীমা কভারেজ সহ গ্যারান্টিড ম্যাচুরিটি ভ্যালু পাওয়া যাবে এ পলিসি থেকে।”