Home খেলা গোপালগঞ্জে ম্যাচ চলাকালে বজ্রপাতে ক্রিকেটারের মৃত্যু

গোপালগঞ্জে ম্যাচ চলাকালে বজ্রপাতে ক্রিকেটারের মৃত্যু

36

মো: ইকবাল হোসেন, গোপালগঞ্জ: গোপালগঞ্জে ম্যাচ চলাকালে বজ্রপাতে তানজিম আহমেদ (১৯) নামে এক ক্রিকেটারের মৃত্যু হয়েছে। বুধবার (৩১ মে) দুপুরে গোপালগঞ্জের শেখ কামাল ক্রিকেট স্টেডিয়ামে এ ঘটনা ঘটে।

নিহত তামজিদ আহমেদ টাঙ্গাইল জেলার ভূঞাপুর উপজেলার আলোয়া ইউনিয়নের নিকালকদিম গ্রামের ইমাম আলীর ছেলে ও ধানমন্ডি ফ্রেন্ডস ক্রিকেট একাডেমির খেলোয়াড় ছিলেন।

জানা গেছে, দুই বছর আগে ঢাকা ফ্রেন্ডস স্পোর্টস একাডেমিতে ভর্তি হয়েছিলেন তানজিম। গোপালগঞ্জ আবহানী ক্রিকেট একাডেমির সঙ্গে ৩ সিরিজ খেলতে দলের সঙ্গে গোপালগঞ্জে এসেছিলেন তিনি। আজ সিরিজের ২য় দিনের খেলা চলাকালীন বজ্রপাতে নিহত হন তানজিম।

ধানমন্ডি ফ্রেন্ডস ক্রিকেট একাডেমির সহকারী কোচ রাশেদুল ইসলাম ও ফ্রেন্ড স্পোর্টস একাডেমির অধিনায়ক আবু তাহের সেতু জানিয়েছেন, দেড়টার দিকে আকাশে সামান্য মেঘ ছিল। তামজিদ আহমেদ ডিপ স্কোয়ার লেগে ফিল্ডিং করছিলেন। খেলার ৩৫তম ওভারের সময় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু হয়। এ সময় বজ্রপাত হলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। অন্য খেলোয়াড়রা দৌড়ে কাছে গিয়ে দেখেন তামজিদের পরিহিত জার্সির অনেকাংশ পুড়ে গেছে। দ্রুত তাকে উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হয়।”

গোপালগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আনসার আহমেদ জানান, “বজ্রপাতেই তানজিম আহমেদের মৃত্যু হয়েছে।”

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জাবেদ মাসুদ বলেন, ‘খবর পেয়ে হাসপাতালে গিয়েছিলাম। নিহতের পরিবারের সাথেও যোগাযোগ করা হয়েছে।’

জেলা প্রশাসক কাজী মাহাবুবুল আলম বলেন, ‘নিহতের পরিবার চাইলে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হবে।’