Home সারাদেশ গণপূর্ত বিভাগকে রামেক হাসপাতালের সম্মাননা

গণপূর্ত বিভাগকে রামেক হাসপাতালের সম্মাননা

23

মো.পাভেল ইসলাম রাজশাহী:রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের সম্মেলন কক্ষে (২২ জানুয়াররি) রবিবার হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভায়, স্থাপনাসমূহের মেরামত, সংস্কার ও রক্ষণাবেক্ষণ কাজ সন্তোষজনকভাবে করায় গণপূর্ত বিভাগ-২, রাজশাহী কে সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।

রামেক হাসপাতালের পরিচালক ও সকল সদস্যদের সৌজন্যে গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী এ, বি,এম, হুমায়ুন কবীরের হাতে এই ক্রেস্ট তুলে দেন, ব্যবস্থাপনা কমিটির সভাপতি ফজলে হোসেন বাদশা এমপি, হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানীসহ কমিটির সদস্যবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী গণপূর্ত বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী এ.বি.এম. হুমায়ুন কবীর, রাজশাহী গণপূর্ত জোন এর নির্বাহী প্রকৌশলী (স্টাফ অফিসার) ফেরদৌস শাহনেওয়াজ কান্তা, উপ-বিভাগীয় প্রকৌশলী মুনমুন হোসেন, রবিউল ইসলাম খান, উপ-সহকারী প্রকৌশলী আয়াতুল্লাহ,উপ-সহকারী প্রকৌশলী দেলওয়ার হোসেন,রামেক হাসপাতালের ওয়ার্ড মাস্টার রাসেল আলী ও শহিদুল ইসলামসহ রাজশাহী গণপূর্ত বিভাগ-২ ও রামেক হাসপাতালের বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

এই সময় পরিচালক শামীম ইয়াজদানী বলেন, রাজশাহী গণপূর্ত বিভাগ-২ এর ইঞ্জিনিয়ারিং টিম তাদের স্টাফদের সমন্বয়ে রাত দিন হাসপাতালের নির্মাণ,মেরামত,সংস্কার ও রক্ষণাবেক্ষণ কাজ সুনামের সাথে করে যাচ্ছেন।