Home রাজনীতি গণতন্ত্র আর আওয়ামী লীগ কখনও একসাথে যায় না : মজনু

গণতন্ত্র আর আওয়ামী লীগ কখনও একসাথে যায় না : মজনু

24

স্টাফ রিপোটার: ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু বলেছেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে তখনই গণতন্ত্র নামক শব্দ দেশ থেকে উধাও হয়ে যায়। কেড়ে নেওয়া হয় বাকস্বাধীনতা, ভোটাধিকার। গণমাধ্যমের কন্ঠরোধ করে চালানো হয় একদলীয় শাসনব্যবস্থা। গণতন্ত্র ও আওয়ামী লীগ কখনও একসাথে যায় না।

শনিবার ফেনী জেলা বিএনপি’র উদ্যোগে জেলা শহরের এসএসকে রোডস্থ ফেনী কমিউনিটি সেন্টারে এক ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ভার্চুয়ালী প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

ফেনী ০১ সংসদীয় আসনের সাংগঠনিক সমন্বয়ক রফিকুল আলম মজনু বলেন, আওয়ামী লীগের মূলনীতি হচ্ছে সন্ত্রাস ও দূর্নীতি। শাসকগোষ্ঠীর লুটেরা বাহিনী সারাদেশে লুটপাট করছে। ক্ষমতাসীনদের অত্যাচারে সাধারণ মানুষসহ ব্যবসায়ীরা আজ অতিষ্ঠ। এদের চাঁদাবাজির হাত থেকে দিনমজুররাও রক্ষা পাচ্ছে না। সরকারদলীয় লোকেরা শিক্ষা প্রতিষ্ঠান, স্বাস্থ্যখাত, ব্যাংক এমনকি ধর্মীয় প্রতিষ্ঠানেও লুটপাট করছে। আর লুটের অর্থ বিদেশে পাচার করছে। এই পাচারের অর্থ একদিন বাংলাদেশে ফিরিয়ে আনা হবে এবং লুটেরাদের বিচার জনতার আদালতেই হবে ইনশাআল্লাহ।

জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহারের সভাপতিত্বে সদস্য সচিব আলালউদ্দিন আলাল এর সঞ্চালনায় এতে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অধ্যাপক জয়নাল আবেদীন, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম শামীম, বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জালাল আহমদ মজুমদার, সহ- গ্রাম সরকার বিষয়ক সম্পাদক বেলাল আহমেদ, বিএনপি নির্বাহী কমিটির সদস্য আবু তালেব, নির্বাহী সদস্য মশিউর রহমান বিপ্লব, বিএনপি নেতা ফেনী -০৩ সংসদীয় আসনের সাংগঠনিক সমন্বয়ক আকবর হোসেন, যুবদলের সভাপতি জাকির হোসেন জসীম, সাধারন সম্পাদক নাসিরুদ্দিন, ছাত্রদলের সভাপতি সালাহউদ্দিন মামুন, সাধারণ সম্পাদক মোরশেদ মিলনসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।