Home সারাদেশ খুলনায় ট্রলির ধাক্কায় সাতক্ষীরার কলেজ অধ্যক্ষ নিহত

খুলনায় ট্রলির ধাক্কায় সাতক্ষীরার কলেজ অধ্যক্ষ নিহত

49

নজরুল ইসলাম, সাতক্ষীরা: খুলনায় ট্রলির ধাক্কায় কলেজ অধ্যক্ষ নিহত খুলনায় ইটবাহী ট্রলির ধাক্কায় সাতক্ষীরার কলেজ অধ্যক্ষ মোঃ রফিকুল ইসলাম (৪৫) নামে এক কলেজ অধ্যক্ষ নিহত হয়েছেন। রোববার (২ অক্টোবর) বেলা ১২ টার দিকে রূপসা উপজেলার আলাইপুর সেতুর বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে। রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরদার মোশাররফ হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

নিহত রফিকুল ইসলাম সাতক্ষীরা সদর উপজেলার চাঁদপুর কলেজের অধ্যক্ষ ছিলেন। তিনি সাতক্ষীরা জেলার তালা উপজেলার মৃত অলী আহম্মদের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, বেলা ১২টার দিকে অধ্যক্ষ মো. রফিকুল ইসলাম মোটরসাইকেলে রূপসা উপজেলা সদরের দিকে যাচ্ছিলেন। আলাইপুর সেতুর বাইপাস সড়কে একটি ইটবোঝাই ট্রলি মোটরসাইকেলকে ধাক্কা দিলে তিনি রাস্তার ওপর ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

রূপসা থানার ওসি সরদার মোশাররফ হোসেন বলেন, ‘অধ্যক্ষ রফিকুল ইসলাম চাঁদপুর গ্রামে শ্বশুর বাড়িতে থেকে ওই গ্রামের কলেজে অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের মর্গে জন্য পাঠানো হয়েছে। ট্রলির চালক ইয়াকুব মল্লিককে আটক ও ইটভর্তি ট্রলিটি জব্দ করা হয়েছে।