Home জাতীয় খাশিয়াল ইউনিয়নে মেম্বার প্রার্থীর বাড়ি ভাংচুর

খাশিয়াল ইউনিয়নে মেম্বার প্রার্থীর বাড়ি ভাংচুর

37

এস এম মিলন, নড়াইল : নড়াইলের নড়াগাঁতি থানার খাশিয়াল ইউনিয়ন এর ৭ নং ওয়ার্ডের ইউপি নির্বাচনের জের ধরে ২৮/১১/২০২১ ইং তারিখে হেরে যাওয়া মেম্বার পদপার্থী “জাফর মোল্লা” ও তার তিন সমর্থক এর বাড়ি দুর্বৃত্তরা ভাঙচুর করে এবং বাড়ি থেকে মালামাল লুট করে নিয়ে যায়।

খবর পেয়ে এডিশনাল এসপি ও নড়াগাঁতি থানার ওসি ফোর্স নিয়ে ঘঠনাস্থলে উপস্থিত হয়ে ঘঠনার সত্যতা পায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রে আনে।

ঘটনাস্থলে গিয়ে খোঁজ নিয়ে জানা গেছে দুর্বৃত্তরা সবাই বিজয়ী মেম্বার আশ্বাব মোল্লা ও তার ঘনিষ্ঠ মিত্র ওহাব শেখ এর নেতৃত্বে তার সমর্থকরা এই ঘঠনাটি ঘটিয়েছে।

বিষয়টি কেন্দ্র করে জাফর মোল্লা বাদি হয়ে আশ্বাব মোল্লা, ওহাব শেখ ও ১৫ জন এবং অজ্ঞাতনামা আরো কয়েকজন কে আসামি করে নড়াগাঁতি থানায় গত ২৯/১১/২০২১ ইং তারিখে একটি মামলা দায়ের করে।

মামলায় উল্যেখ করা হয় “আশ্বাব মোল্লা ও ওহাব শেখ এর সমর্থকরা তাদের নির্দেশে ২৮/১১/২০২১ তারিখে নির্বাচন ফলাফল ঘোষনার পর দেশিও অস্ত্র শস্ত্র – রাম দা, চাপাটি, ছ্যন, দাও, লাঠিশোটা নিয়ে আনুমানিক সন্ধ্যা ৭টার দিকে বাড়ী ঘর ভাংচুর করে এবং মা বোন দের মারধর করে ও তাদের উপর রাম দা ঠেকিয়ে তাদের পরনের সোনা গহনা ও নগদ টাকা জোরপূর্বক নিয়ে যায়”।