Home সারাদেশ কাল কলাপাড়ায় ৫ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন।।

কাল কলাপাড়ায় ৫ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন।।

23

প্রস্তুত কেন্দ্র গুলো।। নিরাপত্তার চাঁদরে ডেকে দিয়েছে প্রশাসন।। পাঠানো হয়েছে ইভিএম মেশিনসহ আনুসঙ্গীক সরঞ্জামাদী

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি: আগামীকাল অনুষ্ঠিত হবে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ৫ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন। সকাল সাড়ে ৮ টায় ইভিএম এর মাধ্যমে শুরু হবে ভোট গ্রহন। একটানা চলবে বিকাল সাড়ে ৪ টা পর্যন্ত। বুধবার দুপুর তিনটা পর্যন্ত কড়া নিরাপত্তার মধ্য দিয়ে কেন্দ্র গুলোতে পাঠানো হয়েছে ইভিএম মেশিনসহ ভোট গ্রহনের আনুসঙ্গীক সরঞ্জামাদী। গ্রহনযোগ্য ও সুষ্ঠ নির্বাচন উপহার দেয়ার লক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন নির্বাচন কর্মকর্তা। নির্বাচনে ৪৫ টি ওয়ার্ডের ৪৫ টি কেন্দ্রে ৮ জন ম্যাজিষ্ট্রেট, প্রতিটি কেন্দ্রে ৬ জন করে পুলিশ সদস্য ও ১৭ জন আনসার সদস্য থাকবে। এছাড়া মাঠে র‌্যাব, বিজিবি ও পুলিশের মোবাইল টিম মোতায়েন করা হয়েছে।
উপজেলা নিবাচন অফিস সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার কলাপাড়া উপজেলার ধানখালী, চম্পাপুর, বালিয়াতলী, মিঠাগঞ্জ ও ডালবুগঞ্জ ইউনিয়নের ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে ৫৭ হাজার ৩শ‘ ৩০ জন ভোটারের বিপরীতে ২০ জন চেয়ারম্যান পদে, ১শ‘ ৪১ জন সাধারন সদস্য পদে ও ৫০ জন সংরক্ষিত নারী সদস্য পদে প্রতিদ্বন্ধীতা করছেন। এদিকে নাশকতামূলক কর্মকান্ড নিয়ন্ত্রনে প্রতিটি ইউনিয়নের ভোট কেন্দ্র নিরাপত্তার চাঁদরে ডেকে দিয়েছে প্রশাসন।
কলাপড়া উপজেলা নির্বাচন অফিসার আবদুল রশিদ জানান, উপজেলার ৫টি ইউনিয়নের নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আশাকরি সুন্দর ও গ্রহনযোগ্য একটি নির্বাচন উপহার দিতে পারবো।