Home জাতীয় কসবায় অটোরিকসা উল্টে শিশু নিহত

কসবায় অটোরিকসা উল্টে শিশু নিহত

47

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় সিএনজিচালিত অটোরিকসা উল্টে রিফাত-(৪) নামে এক শিশু নিহত হয়েছে। গত শনিবার বিকেলে উপজেলার বায়েক ইউনিয়নের নারায়ণপুর গ্রামে এই দুর্ঘটনা ঘটে।
নিহত রিফাত উপজেলার বাদৈর ইউনিয়নের জমশ্বেরপাড়ার ইউসুফ মিয়ার ছেলে। দুর্ঘটনায় ইউসুফ মিয়া ও তার স্ত্রী পারভিন আক্তার ও আরাফাত নামের আরেক শিশু আহত হয়।
কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর হোসেন স্থানীয়দের বরাত দিয়ে বলেন, অটোরিকসাটি যাত্রী নিয়ে উপজেলার বায়েক থেকে কসবা পৌর এলাকায় আসছিলো। পথিমধ্যে এক মহিলা তার ছেলে আরাফাতকে (৭) নিয়ে রাস্তার পাশে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। অটোরিকসাটি ঘটনাস্থলে পৌছলে রাস্তার পাশে দাড়িয়ে থাকা আরাফত অটোরিকসার সামনে দিয়ে দৌড় দিলে অটোরিকসাটি হঠাৎ ব্রেক ধরে উল্টে যায়।
এতে অটোরিকসায় থাকা রিফাত অটোরিকসার নীচে চাপা পড়ে। স্থানীয়রা অটোরিকসাটি সরিয়ে দেহে শিশু রিফাত মারা গেছে। তিনি বলেন, শিশুটির মাথা থেতলে অতিরিক্ত রক্তক্ষরনের কারনে ঘটনাস্থলেই মারা যায়। পুলিশ হতাহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।