Home সারাদেশ কলারোয়ায় ব্যাংক কর্মকর্তা শাহীন হত্যা মামলার আসামী টাঙ্গাইল থেকে গ্রেফতার

কলারোয়ায় ব্যাংক কর্মকর্তা শাহীন হত্যা মামলার আসামী টাঙ্গাইল থেকে গ্রেফতার

29

জুলফিকার আলী,কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি:কলারোয়ায় ইসলামী ব্যাংকের এজেন্ট শাখার কর্মকর্তা শাহীন গাজী (৩০) হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব।
রোববার দিবাগত রাতে ঢাকা থেকে রংপুরে পালানোর সময় টাঙ্গাইল জেলা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া আমিনুর সরদার (৬০) কলারোয়া উপজেলার পাকুড়িয়া গ্রামের বজলে সরদারের ছেলে। সোমবার (৮মে) বেলা ১২টার দিকে র‌্যাব-৬ সাতক্ষীরার ক্যাম্পে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে কোম্পানী কমান্ডার মেজর গালিব জানান-চলতি বছরের ৪ এপ্রিল তুচ্ছ ঘটনায় আমিনুর সরদারের সাথে শাহীন গাজীর চাচী শাহানা খাতুন (৪৭) এর সাথে কথা কাটাকাটি হয়। এসময় আমিনুর সরদার শাহানা খাতুনের উপর হামলা করলে শাহীন গাজী ঠেকাতে যান। একপর্যায়ে আমিনুর সরদার ধারালো হাসুয়া দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে শাহীন গাজীকে। ঘটনার ৯দিন পর চিকিৎসাধীন অবস্থায় শাহীন গাজীর মৃত্যু হয়।
শাহীন গাজী উপজেলার পাকুড়িয়া গ্রামের একোব্বার গাজীর পুত্র। এ ব্যাপারে নিহতের বড় ভাই আফসার আলী গাজী বাদী হয়ে কলারোয়া থানায় একটি মামলা দায়ের করেন (মামলা নং-৬)। ঘটনার পর থেকে আমিনুর সরদার পলাতক ছিলেন। র‌্যার-৬
সাতক্ষীরার কোম্পানি কমান্ডার মেজর গালিব আরো জানান-গ্রেফতারকৃত আমিনুর সরদার হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাকে কলারোয়া থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।